বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
টানা সাড়ে ৬ বছরের রিলেশনে ছিলাম: পারসা ইভানা
প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪, ৩:১০ অপরাহ্ন

কয়েক বছর ধরেই ছোটপর্দায় ভীষণ জনপ্রিয় অভিনেত্রী পারসা ইভানা। ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পেয়েছে তার অভিনীত শর্ট ফিল্ম ‘দুঃখিত’ ও নাটক ‘লাভবাজ’। দর্শকদের প্রশংসা পাচ্ছে কাজ দুটি। এবার পারসা জানালেন ব্যক্তিগত জীবনের ভালোবাসার কথা। টানা সাড়ে ছয় বছর রিলেশনে ছিলেন তিনি।

সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে পারসা ইভানা বলেন, আমি এখন বাস্তববাদী একজন মানুষ। প্রেম-ভালোবাসা করে দেখেছি, লাভ নেই। কাজটাই আমার মূল ফোকাসের জায়গা। 

এরপর তিনি বলেন, একসময় আমি টানা সাড়ে ছয় বছরের রিলেশনে ছিলাম। পরে ব্রেকআপ হয়েছে। এখন কোনো চাপ নেই, শুধু কাজ নিয়েই ভাবতে চাই। যদিও মনে মনে একটি সম্পর্কে আছি, তবে সেটা বলতে চাই না। যার সঙ্গে সম্পর্ক সেও জানে কি না জানি না।

‘দুঃখিত’ শর্ট ফিল্মে পারসা ইভানার বিপরীতে ছিলেন জিয়াউল হক পলাশ। ‘লাভবাজ’-এ ইভানা ছাড়াও অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, শরাফ আহমেদ জীবন, সাফা কবির, সাইদুর রহমান পাভেল। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন ফারিন খান, শাশ্বত দত্ত, আরফান মৃধা শিবলু। ‘দুঃখিত’ ও ‘লাভবাজ’ নির্মাণ করেছেন কাজল আরেফিন অমি। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft