বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ভালোবাসা দিবসে ছেলেকে নিয়ে তাজমহলে বুবলী
প্রকাশ: বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪, ৬:১৫ অপরাহ্ন


বসন্তের পাশাপাশি বিশ্ব ভালোবাসা দিবসও আজ। বসন্ত ও ভালোবাসার ছোঁয়া লেগেছে বাঙালির মনে। পিছিয়ে নেই তারকারাও। নিজ নিজ জায়গা থেকে বসন্ত আর ভালোবাসা দিবস উদযাপন করছেন তাঁরা। বিশেষ এই দিনে অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী ছেলে শেহজাদ খান বীরকে নিয়ে ভালোবাসার শুভেচ্ছা জানিয়েছেন ভক্তদের।

ছেলে বীরকে নিয়ে ভারতের আগ্রার তাজমহলের সামনে দুজনে ছবি তুলেছেন। এ সময় বুবলী একটি নীল রঙের শাড়ি পরেছেন, ছেলেকেও পরিয়েছেন নীল রঙের পাঞ্জাবি। ছেলের সঙ্গে একাধিক ছবি পোস্ট করে নিজের ফেসবুকে লিখেছেন, ‘আমার বাপজান আমার ভালোবাসা, আমার পৃথিবী।’

বুবলী আরো লিখেছেন, ‘প্রতিটি দিনই ভালোবাসার। তার পরও একটি দিন একটু বেশি ভালোবেসে বিশেষভাবে কাটালে ক্ষতি কী! সবাইকে বিশ্ব ভালোবাসা দিবসের অনেক শুভেচ্ছা।’ কিছুদিন আগেই, টালিউডে ‘ফ্ল্যাশব্যাক’ নামের একটি সিনেমায় অভিনয় করেছেন বুবলী। সেটির শুটিংয়ে দীর্ঘ সময় কলকাতায় ছিলেন বুবলী।

ক্যারিয়ারে ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী। গেল বছরের বছরের শেষের দিকে ‌‘পুলসিরাত’ নামের একটি নতুন সিনেমার চুক্তিবদ্ধ হয়েছেন। এ ছাড়াও ‘দেয়ালের দেশ’, ‘মায়া : দ্য লাভ’, ‘তুমি যেখানে আমি সেখানে’সহ এ বছরে মুক্তির অপেক্ষায় বুবলীর বেশ কয়েকটি সিনেমা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft