বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন মাশরাফি
প্রকাশ: রোববার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪, ২:৩৪ অপরাহ্ন

বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দলটির সাধারণ সম্পাদক ও সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ধন্যবাদ জানিয়েছেন। শনিবার (১০ ফেব্রুয়ারি) রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক পোস্টে এসব কথা লেখেন মাশরাফি।

ফেসবুক পোস্টে মাশরাফি লিখেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হিসাবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে মহান দায়িত্ব আমাকে দিয়েছেন সেটি আমার জন্য পরম এক পাওয়া।

বঙ্গবন্ধুর আদর্শের অনুপ্রাণিত দল বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আমি চিরকৃতজ্ঞ। সেই সঙ্গে ধন্যবাদ জানাচ্ছি দলের সাধারণ সম্পাদক, সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপিকে।

আজ সন্ধ্যায় ধানমন্ডির দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু তনয়া দলীয় সভানেত্রী, জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপ কমিটির পূর্ণাঙ্গ অনুমোদন দেওয়ায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft