শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
১০০ তম ম্যাচে অস্ট্রেলিয়ার জয়ের নায়ক ওয়ার্নার
প্রকাশ: শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪, ৯:৩৩ অপরাহ্ন

হোবার্টে প্রথম টি-টোয়েন্টিতে ব্যাট করতে নামার সময়ই অনন্য এক কীর্তি গড়েন ডেভিড ওয়ার্নার। ক্রিকেট ইতিহাসের মাত্র তৃতীয় খেলোয়াড় হিসাবে তিন সংস্করণে ১০০ তম ম্যাচ খেলার কীর্তি। 

ক্রিকেটের তিন সংস্করণেই এর আগে ১০০ তম ম্যাচ খেলার রেকর্ড ছিল শুধু নিউজিল্যান্ডের রস টেলর এবং ভারতের বিরাট কোহলির।  আজ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলতে নেমে টেলর ও কোহলির পাশে বসলেন ওয়ার্নারও।

মাইলফলক ছোঁয়া ম্যাচে অস্ট্রেলিয়ার জয়ের নায়কও ওয়ার্নার। হোবার্টে স্বাগতিকদের ১১ রানের জয়ে ৭০ রানের বিস্ফোরক হাফসেঞ্চুরিতে ম্যাচসেরার পুরস্কারও জেতেন এই মারকুটে ওপেনার। 

প্রথমে ব্যাট করতে নেমে বিধ্বংসী ব্যাটিংয়ে জস ইংলিশকে নিয়ে ৮ ওভারে ৯৩ রানের উদ্বোধনী জুটি গড়ে অস্ট্রেলিয়াকে দারুণ শুরু এনে দেন ওয়ার্নার। ২৫ বলে ৩৯ রান করা ইংলিশকে ফিরিয়ে জুটিটা ভাঙেন জেসন হোল্ডার।

মিচেল মার্শ ফেরেন ১৬ রানে। আর আলজারি জোসেফের শিকার হওয়ার আগে মাত্র ৩৬ বলে ১২টি চার এবং ১ ছক্কায় ৭০ রানের টর্নেডো ইনিংস খেলেন ওয়ার্নার। তাঁর আউটের পর টিম ডেভিডের ১৭ বলে ২টি ছক্কা এবং ৪টি চারে সাজানো ৩৭ রানের অপরাজিত ক্যামিওতে ২১৩ রানের বড় স্কোর পায় অস্ট্রেলিয়া। বড় লক্ষ্য তাড়া করে ক্যারিবীয়দের শুরুও ছিল দুর্দান্ত ৮.৩ ওভারে উদ্বোধনী জুটিতে ৮৯ রান করেন ব্র্যান্ডন কিং ও জনসন চার্লস।

২৫ বলে ৪২ রান করা চার্লসের আউটে ভাঙে জুটিটা। আর ১০.৪ ওভারে দলীয় স্কোর ১০০ তে নিয়ে আউট হোন হাফসেঞ্চুরিয়ান কিং ৩৭ বলে তিনি করেছেন ৫৩ রান। কিন্তু ১৪ ও ১৫তম ওভারে তারা তিন উইকেট হারালে ম্যাচ হেলে পড়ে অস্ট্রেলিয়ার দিকে। ৯ নম্বরে ব্যাট করতে নামা জেসন হোল্ডারের ১৫ বলে ৩৪ রানের ক্যামিও তাই গেছে বিফলে। ২০২ রানে থেমেছে ক্যারিবীয়দের ইনিংস।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft