শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বলিউড বাদশা শাহরুখের ঢাকায় আসা নিয়ে গুঞ্জন
প্রকাশ: মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৪, ২:০০ অপরাহ্ন

বলিউড বাদশা শাহরুখ খান প্রথমবার ঢাকায় এসেছিলেন ২০১০ সালে। সম্প্রতি শাহরুখকে নিয়ে আসার ব্যাপারে আশা ব্যক্ত করেছেন অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী। ১৪ বছর আগে শাহরুখ খানকে বাংলাদেশে আনায় তিনি এবং তার ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্ম অন্তর শোবিজ ব্যাপক প্রশংসিত হয়। 

ফের তিনি এই মেগা তারকাকে একটি সংবর্ধনা দেওয়ার পরিকল্পনা করছেন। তবে আপাতত স্বপন তার পরবর্তী সিনেমা 'অপারেশন জ্যাকপট' নিয়েই বেশি মনোযোগী।

সংবাদমাধ্যম অনুযায়ী, স্বপন বলেন, তিনি সবচেয়ে বেশি যা পছন্দ করেন, তার আসন্ন সিনেমায় তিনি তা করে দেখাতে পারবেন; তা হলো চ্যালেঞ্জ মোকাবিলা।

তিনি বলেন, 'আমি এখন সিনেমার প্রচারণা নিয়েই ব্যস্ত।'

তিনি আরও বলেন, 'হ্যাঁ, আমি শাহরুখ খানকে আনতে চাই। আমি এর প্ল্যান করছি। তবে আপাতত আমি আমার সিনেমায় মনোনিবেশ করছি।' 

শাহরুখ খান কবে ঢাকায় আসতে পারেন তার সম্ভাব্য তারিখ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, 'আমি এখনও কিছু চূড়ান্ত করিনি। হ্যা, আমি আবার তাকে আনতে চাই। আমি তাকে আগেও একবার এনেছিলাম, তাই আবারও এটা করতে পারি।'

তবে শাহরুখ খানের তরফ থেকে এ বিষয়ে কোনো বিবৃতি বা বক্তব্যেই নিশ্চিত করা যায়নি। এর আগেও বাংলাদেশে একাধিক তারকার আগমনের খবরে বিভ্রান্তির সৃষ্টি হয়েছিল। 

এর আগে শাহরুখের সঙ্গে ছিলেন রানি মুখার্জি, অর্জুন রামপালসহ অনেকেই। প্রায় কয়েক ঘণ্টার স্টেজ পারফরম্যান্সে ঢাকা মাতিয়ে যান বলিউড বাদশাহ। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft