শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
মৃত্যুর খবর ছড়িয়ে ক্ষমা চাইলেন অভিনেত্রীর এজেন্সি
প্রকাশ: সোমবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:০৩ অপরাহ্ন


বলিউড অভিনেত্রী পুনম পান্ডের মৃত্যুর ভুয়া খবর প্রচার করার দুই দিন পর ক্ষমা চাইল অভিনেত্রীর এজেন্সি। সম্প্রতি পুনম পান্ডের মৃত্যুর খবর প্রকাশ করা হয়। পরে জানানো হয় খবরটি ভুয়া।  এটা জানার পর থেকেই অভিনেত্রীর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করতে থাকেন অনেকে। 

সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই অভিনেত্রী ও তাঁর জনসংযোগ এজেন্সির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার দাবি জানান। কারণ, অভিনেত্রীর জনসংযোগ কর্মকর্তার পক্ষ থেকেই তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করা হয়েছিল। আজ  ক্ষমা চেয়ে বিবৃতি দিল অভিনেত্রীর এজেন্সি। 

সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা এক বিবৃতিতে তারা বলেছে, ‘সবার প্রথমে সেই সব মানুষের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি, যাঁরা জরায়ুমুখ বা অন্য কোনো ক্যানসারে তাঁদের প্রিয়জনকে হারিয়েছেন। 

পুনমের মিথ্যা মৃত্যুসংবাদ তাঁদের সেই কষ্টের স্মৃতি মনে করিয়ে দিয়েছে, এর জন্যই ক্ষমা চাওয়া।’ তবে ক্ষমা চেয়ে এজেন্সির দেওয়া এ বিবৃতিতে সন্তুষ্ট নন অনেকেই। 

সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই লিখেছেন, এত গুরুতর একটি বিষয় নিয়ে কেবল একটি বিবৃতি দিলেই সব শেষ হয়ে যায় না। এ ঘটনায় পুনম পান্ডে ও তাঁর এজেন্সির শাস্তিও দাবি করেছেন তাঁরা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft