শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
রিয়াল মাদ্রিদে যোগ দেবেন এমবাপে
প্রকাশ: রোববার, ৪ ফেব্রুয়ারি, ২০২৪, ৬:৫১ অপরাহ্ন

চলতি গ্রীষ্মে চুক্তির মেয়াদ শেষ হলে পিএসজির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবেন না এমবাপে। নতুন ক্লাব হিসেবে লা লিগার ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দেবেন ফরাসি বিশ্বকাপজয়ী তারকা।

ইএসপিএন নিজস্ব সূত্রের বরাতে এমনটাই জানিয়েছে।

তবে এ বিষেয়ে এখনো আনুষ্ঠানিকভাবে কোনো মন্তব্য করেননি ফরাসি তারকা কিংবা রিয়াল। এমনকি পিএসজি কিংবা রিয়ালকেও নিজের সিদ্ধান্তের বিষয়ে কিছু জানাননি এমবাপে। তবে সূত্র জানিয়েছে, রিয়ালে যোগ দেওয়ার বিষয়ে সিদ্ধান্ত চূড়ান্ত করে ফেলেছেন ২৫ বছর বয়সী ফরাসি তারকা।

এর আগে গতমাসে ইএসপিএন এক প্রতিবেদনে জানিয়েছে, রিয়াল মাদ্রিদ থেকে প্রস্তাব পেয়েছেন এমবাপে। সেই প্রস্তাবের ভিত্তিতে রিয়ালে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সে প্রতিবেদন অনুসারে, আগামী সপ্তাহেই রিয়ালে যোগ দেওয়ার ঘোষণা আনুষ্ঠানিকভাবে দেওয়ার কথা এমবাপের।

রিয়ালের সঙ্গে যোগ দিলে চলতি বছরে নিজের ঘরের মাঠে আসন্ন অলিম্পিকের আসরে এমবাপে খেলতে পারবেন কিনা তার জন্য আলোচনায় বসতে হবে তাকে।

এর আগে ২০২২ সালেও রিয়াল থেকে প্রস্তাব পেয়েছিলেন এমবাপে। সেখান থেকে মত পাল্টে, বলতে গেলে ই-টার্ন নিয়ে পিএসজির সঙ্গে করেন তিনি। এবার আবার সেই রিয়ালের দিকেই ঝুঁকছেন এমবাপে।

পিএসজিতে ৬ মৌসুম ধরে খেলছেন এমবাপে। তিনি যেন পিএসজি না ছাড়েন, সেজন্য তার বেতন বাড়ানোর প্রস্তাবও দিয়েছিল ক্লাবটি। ইএসপিএন জানিয়েছে, এমবাপেকে ৭২ মিলিয়ন ইউরো বেতন দেওয়ার কথা বলেছে ফ্রান্সের ক্লাবটি। তাতেও এমবাপেকে রাজি করাতে পারেনি তারা।

সূত্র জানিয়েছে, বর্তমানে পিএসজিতে খেলে যত অর্থ আয় করবেন এমবাপে, রিয়ালে সেই অর্থের অর্ধেক দেওয়া হবে তাকে। তবে এক্ষেত্রে হয়তো এমবাপের আবেগই বেশি কাজ করছে। কারণ, সান্তিয়াগো বার্নাব্যুতে ফুটবল কিংবদন্তি জিনেদিন জিদান ও ক্রিশ্চিয়ানো রোনালদোকে আদর্শ মেনেই বেড়ে উঠেছেন এমবাপে। ফলে রিয়ালের হয়ে খেলার ইচ্ছে তার।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft