শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ইরানের চলচ্চিত্র উৎসবে জয়া
প্রকাশ: শনিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৪, ৫:০৭ অপরাহ্ন

ইরানের রাজধানী তেহরানে অবস্থান করছেন অভিনেত্রী জয়া আহসান। সেখানে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে তার অভিনীত ‘ফেরেশতে’ সিনেমা নিয়ে আছেন তিনি। উৎসবটিতে জয়া হাজির হয়েছিলেন ইরানের ঐতিহ্যবাহী পোশাকে।

তেহরানের ৪২তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মূল ক্যাটাগরিতে বিশ্বের বিভিন্ন দেশের সিনেমার সঙ্গে প্রতিযোগিতা করবে জয়া আহসান অভিনীত ‘ফেরেশতে’।

বর্তমানে তেহরানে অবস্থানরত নন্দিত এই অভিনেত্রী গণমাধ্যমকে বলেন, ‘এখানকার (তেহরান) একটি চলচ্চিত্র উৎসবে অংশ নিচ্ছি। প্রথমবার তেহরানে এসেছি, ভালো লাগছে।’

জয়া আরও বলেন, ‘আমি একজন শিল্পী। একজন শিল্পী বিভিন্ন ভাষায় কাজ করতে পারেন।’ ‘ফেরেশতে’ সিনেমায় একজন সংগ্রামী নারীর চরিত্রে দেখা যাবে। ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও প্রদর্শন করা হয়েছে ছবিটি। 

এছাড়া ভারতের এক আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও দে৩খানো হয়েছে এ ছবি। ছবিটি পরিচালনা করেছেন মুর্তজা অতাশ জমজম। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft