শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
৮ লাখ টাকার বৃত্তি পেলেন ঢাবির ৬ শিক্ষার্থী
প্রকাশ: বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪, ৯:৪৭ অপরাহ্ন


পড়াশোনায় অসাধারণ সাফল্যের জন্য 'মিতসুবিশি করপোরেশন বৃত্তি' লাভ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জাপানিজ স্টাডিজ বিভাগের ৬ শিক্ষার্থী। 

এই বৃত্তি প্রদানের লক্ষ্যে বুধবার (৩১ জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামালের কাছে ৭ লাখ ৯২ হাজার টাকার একটি চেক হস্তান্তর করেন মিতসুবিশি করপোরেশন বাংলাদেশের কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ মি. মিতুংগো লি। বৃত্তিপ্রাপ্ত প্রত্যেক শিক্ষার্থীকে ১ লাখ ৩২ হাজার টাকা প্রদান করা হয়েছে।

উপাচার্য দফতরে আয়োজিত এই চেক হস্তান্তর অনুষ্ঠানে জাপানিজ স্টাডিজ বিভাগের চেয়ারম্যান ড. মো. জাহাঙ্গীর আলম, সহযোগী অধ্যাপক ড. আব্দুল্লাহ-আল-মামুন, জনসংযোগ দফতরের পরিচালক মাহমুদ আলম এবং মিতসুবিশি করপোরেশনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft