শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
রাজনীতিতে আসছেন অভিনেতা বিজয়
প্রকাশ: বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪, ১:৪১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪, ৪:৪১ অপরাহ্ন

এর আগেও বহু অভিনেতা, অভিনেত্রী অভিনয়ের সঙ্গেই রাজনীতির আঙিনায় এসেছেন। এবার সেই তালিকায় নাম জুড়তে চলেছে তামিলনাডুর জনপ্রিয় অভিনেতা বিজয়ের। 

জানা গেছে, বিজয় নতুন রাজনৈতিক দল তৈরি করেছেন। 

শিগগিরই প্রকাশ্যে আসছে তার দলের নাম। যে দল তৈরি হচ্ছে, তার ২০০ সদস্য এরইমধ্যে বিজয়কেই দলের সভাপতি হিসেবে মনোনীত করেছে।

নতুন দলের সদস্যদের মধ্যেই একজন ভারতীয় একটি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, তারা নির্বাচন কমিশনে নিবন্ধন করার প্রক্রিয়ার মধ্যে রয়েছেন। দলটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি তৈরি হয়েছে, সাধারণ সম্পাদক এবং কোষাধ্যক্ষ মনোনীত হয়েছে বলেও জানা গেছে। 

২০২৬ সালে তামিলনাডুতে বিধানসভা নির্বাচন। নতুন দলের লক্ষ্য ওই নির্বাচনে অংশগ্রহণ করা। যদিও দলের নাম জানা যায়নি এখনও, তবে সূত্রের খবর, দলের নামের মধ্যে কজগম শব্দটি থাকবেই, তামিলনাডুর ঐতিহ্যের সঙ্গে সঙ্গতি রেখে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft