শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ক্ষমতায় আসতে বিএনপি সবসময় ষড়যন্ত্র করে: আইনমন্ত্রী
প্রকাশ: শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪, ৮:০০ অপরাহ্ন

পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে বিএনপি সবসময় ষড়যন্ত্র করে বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি বলেন, প্রত্যেকবার যখন আমরা জনগণের ভোটে নির্বাচন দেয়, তখন বিএনপি-জামাত ষড়যন্ত্র শুরু করে। যাতে তারা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে পারে।

শনিবার (২৭ জানুয়ারি) বিকালে আখাউড়া উপজেলা পরিষদ মাঠে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। কসবা-আখাউড়া আসনে আওয়ামী লীগের মনোনয়নে টানা ৩ বার এমপি নির্বাচিত হওয়ায় এবং তৃতীয় মেয়াদে আইনমন্ত্রীর দায়িত্বপ্রাপ্ত হওয়ায় তাকে এ সংবর্ধনা দেয়া হয়।

ষড়যন্ত্র এখনো বন্ধ হয়নি জানিয়ে আইনমন্ত্রী বলেন, বাংলাদেশে যেন গণতন্ত্র প্রতিষ্ঠা না পায় সেজন্য বিএনপি-জামায়াত দেশে অসন্তোষ সৃষ্টির চেষ্টা করে। আপনারা এ ব্যাপারে সতর্ক থাকবেন। এই চেষ্টা যদি কেউ করে তাকে আইনের আওতায় আনার জন্য পদক্ষেপ নেবেন। আশা করি, আমরা যদি সজাগ থাকি, সচেতন থাকি বাংলাদেশ কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবে।

জনগণের সমর্থনে প্রত্যেকবার শেখ হাসিনা তাদের ষড়যন্ত্র ধ্বংস করেছেন উল্লেখ করে মন্ত্রী বলেন, বাংলাদেশের জনগণ প্রমাণ করেছে তারা শেখ হাসিনার সরকার চায়। আমরা শেখ হাসিনার নেতৃত্বে নিম্ন মধ্যম আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশ হয়েছি। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত দেশ হিসেবে সারাবিশ্বে মর্যাদার আসনে বসবে। আপনারা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্ত করে রাখলেই আমরা কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবো।

বিপুল ভোটে নির্বাচিত করায় আনিসুল হক কসবা-আখাউড়াবাসীকে ধন্যবাদ জানিয়ে বলেন, আপনার আমার জন্য দোয়া করবেন জননেত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা যেন সঠিকভাবে পালন করতে পারি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft