শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ভালোবাসা দিবসে মুক্তি পাচ্ছে অপুর ২ সিনেমা
প্রকাশ: শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪, ৭:০২ অপরাহ্ন

দুদিন আগেই খবর ছিল, বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে অপু বিশ্বাস অভিনীত সিনেমা ‘ছায়াবৃক্ষ’। এবার জানা গেল ভালোবাসা দিবস উপলক্ষে এই অভিনেত্রীর আরো একটি সিনেমা মুক্তি পাচ্ছে। 

পরপর দুই সপ্তাহে দুটি সিনেমা নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হবেন অপু। আগামী ৯ ফেব্রুয়ারি সারা দেশে মুক্তি পাচ্ছে ‘ট্র্যাপ’ নামের সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন অপু বিশ্বাস ও জয় চৌধুরী। সিনেমাটি পরিচালনা করেছেন দ্বীন ইসলাম। সিনেমা মুক্তির খবর দিয়েছেন জয় চৌধুরী। আজকেই মুক্তি পাবে সিনেমাটির ট্রেলার।

সিনেমাটি প্রসঙ্গে জয় বলেন, প্রযুক্তির এই যুগে মানুষ কোনো না কোনোভাবে ট্র্যাপে পড়ছে। হ্যাকিংয়ের শিকার হয়ে ক্ষতির সম্মুখীন হচ্ছেন। অনেকটা সায়েন্স ফিকশন ধাঁচের সিনেমা ‘ট্র্যাপ’। ‘ট্র্যাপ’ সিনেমায় আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদসহ অনেকে।

এদিকে ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানে ‘ছায়াবৃক্ষ’ সিনেমাটি পরিচালনা করেছেন বন্ধন বিশ্বাস। এই সিনেমায় অপুর বিপরীতে জুটি বেঁধেছেন অভিনেতা নিরব হোসেন। সিনেমাটি আগামী ১৬ ফ্রেব্রুয়ারি মুক্তি পেতে পারে বলে জানিয়েছেন নির্মাতা। চা শ্রমিকদের জীবনের বিভিন্ন গল্প নিয়ে নির্মিত এ সিনেমায় নিরব-অপু ছাড়াও অভিনয় করছেন কাজী নওশাবা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, ডন, এলিনা শাম্মি ও আজম খান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft