বুধবার ১ মে ২০২৪ ১৮ বৈশাখ ১৪৩১
 

টিভিএস ১২৫ সিসির নতুন মোটরসাইকেল আনছে    ‘দুর্নীতি লুকাতে বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা’    এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা    সৌদিতে এক সপ্তাহে ১৯ হাজার ৫০ জন গ্রেপ্তার     জাল ভোট হলে সেই কেন্দ্রের ভোট গ্রহণ বন্ধ: ইসি হাবিব    ঢাকা-মাওয়া এক্সপ্রেসওতে বন্ধ হচ্ছে বাইক : বিআরটিএ চেয়ারম্যান    স্বস্তির বৃষ্টি হতে পারে ২ মে থেকে, কমবে গরম   
কোটালীপাড়ায় অগ্নিকান্ডে বসতঘর পুড়ে ছাই
কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ২৬ জানুয়ারি, ২০২৪, ১০:০৯ অপরাহ্ন

গোপালগঞ্জের কোটালীপাড়ায় অগ্নিকান্ডে একটি বসতঘর পুড়ে ছাই হয়েগেছে। এতে প্রায় ৩৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ভুক্তভোগি পরিবারের দাবি। 

গতকাল বৃহস্পতিবার বিকেলে পৌরসভার বাগান উত্তরপাড় গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার আজিম উদ্দিন, পৌর মেয়র মতিয়ার রহমান হাজরা ও থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সিরাজুল ইসলাম অগ্নিকান্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন- আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহায়তায় ২টি ইউনিট প্রায় ১ ঘন্টা যাবৎ চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। ততক্ষণে পুড়ে ছাই হয়ে যায় আসবাবপত্র সহ পুরো ঘর। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে থাকতে পারে বলে তার ধারণ। 

তবে এ ঘটনায় জনজীবনের ক্ষয়ক্ষতির কোন খবর পাওয়া যায়নি। 

ভুক্তভোগী ও প্রতক্ষদর্শী সূত্রে জানা যায়, বাসুদেব গাইন, পুতুল গাইন ও অশোক গাইনের পাকা দো-তলা যৌথ বসতঘরটির পুতুল গাইনের ইউনিট থেকে আগুনের সুত্রপাত ঘটে। এ সময় সম্পূর্ণ ঘর ফাঁকা ছিল। ফায়ার সার্ভিস আসার আগেই পুরো ঘরে আগুন লেগে যায়। কোন মালামালই বের করা সম্ভব হয়নি। এতে নগদ টাকা মালামাল সহ প্রায় ৩৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft