বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বিপিএলে অনাপত্তিপত্র পেলেন আরো ৫ পাকিস্তানি
প্রকাশ: শুক্রবার, ২৬ জানুয়ারি, ২০২৪, ২:৩৬ অপরাহ্ন

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলতে আরও পাঁচ ক্রিকেটারকে অনাপত্তিপত্র দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। দ্য নিউজ ইন্টারন্যাশনালের খবরে বলা হয়, আমের জামাল, সাইম আইয়ুব, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নেওয়াজ ও আকিফ জাভেদকে বিপিএলের অনাপত্তিপত্র দিয়েছে পিসিবি।

এদের মধ্যে বিপিএলে খেলতে আরও আগেই অনাপত্তিপত্র চেয়েছিলেন সাইম আইয়ুব ও হাসনাইন। তবে এক বছরে তিনটি লিগের অনাপত্তিপত্র নিয়ে ফেলায় এবং হাসনাইন চোট থেকে ফেরায় প্রথমে অনুমতি দেওয়া হয়নি। 

পাঁচ ক্রিকেটারদের মধ্যে সাইম আইয়ুব ও হাসনাইন চলমান বিপিএলে দুর্দান্ত ঢাকার হয়ে খেলবেন। খুলনা টাইগার্সে খেলবেন বাঁহাতি স্পিনার নেওয়াজ। এদিকে এখনও আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক না হওয়া বাঁহাতি পেসার আকিফ জাভেদকে দলে টেনেছে ফরচুন বরিশাল।

এদিকে বিপিএলের ঢাকা পর্ব খেলেই হুট করেই দুবাই চলে যান পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক। সিলেট পর্বে যোগ দেওয়ার অঙ্গীকার করে গেলেও আসতে চাননি মালিক। এতে বিব্রত হন বরিশালের মালিকপক্ষ। ঢাকা পর্বে ফিরতে চাইলেও বরিশাল ফ্রাঞ্চাইজি না করে দেন পাকিস্তানের এই ক্রিকেটারকে।

শোয়েব মালিক চলে যাওয়ায় ফরচুন বরিশালে যোগ দেবার কথা রয়েছে পাকিস্তানের আরেক তারকা ক্রিকেটার আহমেদ শেহজাদের আসার কথা রয়েছে। তিনি অনাপত্তিপত্রের আবেদন করেছেন। অনাপত্তিপত্র পাওয়া পাঁচ ক্রিকেটারের মধ্যে হাসনাইন, নেওয়াজ ও জাভেদ গতকালই বাংলাদেশে পা রেখেছেন।

এর আগে অনাপত্তিপত্র ছাড়াই খেলতে এসে শেষ পর্যন্ত তা না পেয়ে বাংলাদেশ ছেড়ে চলে গিয়েছিলেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সে আসা মোহাম্মদ হারিস।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft