শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
কাঁদছেন কেন মালাইকা?
প্রকাশ: শুক্রবার, ২৬ জানুয়ারি, ২০২৪, ২:৩৪ অপরাহ্ন

কিছুদিন আগে প্রাক্তন স্বামী আরবাজ খান বিয়ে করে নতুন সংসার পেতেছেন। অন্যদিকে প্রেমিক অর্জুন কাপুর দূরে সরে থাকায় প্রেমের সম্পর্কটাও রয়েছে টালমাটাল অবস্থায়। এমনই এক মুহূর্তে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে মালাইকা আরোরার কিছু ছবি। যেখানে কাঁদতে দেখা গেছে এই বলিউড অভিনেত্রীকে, যা নিয়ে নেটিজেনদের একটিই প্রশ্ন– কাঁদছেন কেন মালাইকা? 

বিচ্ছেদের যাতনা, নাকি অন্য কোনো ঘটনার কারণে তাঁর চোখে অশ্রু? এসব প্রশ্নের জবাব খুঁজে পেতেও খুব একটা সময় লাগেনি। জানা গেছে, প্রেম সম্পর্কিত কোনো ঘটনা নয়, বরং অতীত স্মৃতি তুলে ধরতে গিয়েই অঝোরে কেঁদেছেন এই ডান্স ডিভা। 

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, বেশ কিছুদিন ধরে একটি ডান্স রিয়েলিটি শোতে বিচারকের দায়িত্ব পালন করছেন মালাইকা, সঙ্গে আছেন নৃত্যপরিচালক ফারাহ খান ও অভিনেতা আরশাদ ওয়ার্সি, যার নতুন পর্বে সঞ্চালিকা গওহার খান এই তিন বিচারককে তাদের সংগ্রামী জীবনের গল্প শোনানোর অনুরোধ করেছিলেন। সেখানে আরশাদ শুনিয়েছেন একটি নাচের দলের সদস্য থেকে অভিনেতা হয়ে ওঠার গল্প।

 ফারাহ জানিয়েছেন, তিনি ও তাঁর ভাই সাজিদ একটি বাড়ির স্টোর রুমে বসবাস করে কীভাবে ভবিষ্যতের স্বপ্ন বুনে গেছেন। একইভাবে মালাইকা জানিয়েছেনভাড়াবাড়িতে থাকার গল্প। প্রথম বাড়ি কিনে মাকে সুখবর দেওয়ায় কী প্রতিক্রিয়া হয়েছিল, সেই ইতিহাসও অকপটে বলে গেছেন। সেটি বলতে গিয়েই কান্না দমিয়ে রাখতে পারেননি অভিনেত্রী। 

মূলত সেই মুহূর্তের কিছু ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। তা দেখেই নেটিজেনদের একটি দল বলছে, অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার পাকাপাকি বিচ্ছেদ ঘটে গেছে। অপর দল বলছে– বিচ্ছেদ নয়, একটা ব্রেক নিয়ে সম্পর্ককে পরিণয়ের দিকে এগিয়ে নিচ্ছেন তারা। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft