শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ইউক্রেন সীমান্তে রুশ বিমান বিধ্বস্ত, নিহত ৭৪
প্রকাশ: বুধবার, ২৪ জানুয়ারি, ২০২৪, ৫:৩১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বুধবার, ২৪ জানুয়ারি, ২০২৪, ৬:০১ অপরাহ্ন

রাশিয়ার একটি ইলিউশিন-৭৬ সামরিক বিমান ইউক্রেন সীমান্তবর্তী দক্ষিণ বেলগোরোড অঞ্চলে বিধ্বস্ত হয়েছে। এতে বিমানের ভেতর থাকা ৬৫ ইউক্রেনীয় বন্দিসহ ৭৪ জনের মৃত্যু হয়েছে। বুধবার (২৪ জানুয়ারি) বেলগোরোদ অঞ্চলে বিমানটি মাটিতে আছড়ে পড়ে। রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয়ের বরাতে এ তথ্য জানিয়েছে রাষ্ট্রায়ত্ত বার্তাসংস্থা আরআইএ।

বার্তাসংস্থা আরআইএ নভোস্তি জানিয়েছে, ছয়জন ক্রুসহ বিমানটিতে আরও নয়জন ছিল। সঙ্গে রুশ বাহিনীর হাতে বন্দি ইউক্রেনীয় সেনারা ছিল। বেলগোরোদের আঞ্চলিক গভর্নর ভায়াচেসলাভ গ্লাদকোভ জানিয়েছেন, তিনি বিমান দুর্ঘটনা সম্পর্কে জানতে পেরেছেন। তবে তিনি বিস্তারিত কোনো কিছু জানাননি।

এদিকে, রুশ ইলিউশিন-৭৬ সামরিক বিমান গুলি করে বিধ্বস্ত করা হয়েছে বলে দাবি করেছে ইউক্রেন। খবর দ্য গার্ডিয়ান। ইউক্রেনের জেনারেল স্টাফ সূত্র জানায়, রাশিয়ান ইলিউশিন-৭৬ সামরিক বিমানটিকে গুলি করে ভূপাতিত করেছে, যা আজ সকালে বেলগোরোডে বিধ্বস্ত হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft