বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
১৬ বছর পর বাংলাদেশে এসে নায়িকা জানালেন তিনি কার ভক্ত?
প্রকাশ: সোমবার, ২২ জানুয়ারি, ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন

ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। সম্প্রতি ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব যোগ দিতে বাংলাদেশে পা রেখেছেন তিনি। আগামী ২৪ জানুয়ারি উৎসবে দেখা যাবে  স্বস্তিকার সিনেমা‘ বিজয়ার পরে’। সেই প্রদর্শনীতে উপস্থিত থাকবেন অভিনেত্রী। যে কারণে কয়েক দিন আগে থেকেই ঢাকায় অবস্থান করছেন স্বস্তিকা। 

গতকাল রোববার ঢাকা ক্লাবের স্যামসন এইচ লাউঞ্জে আয়োজিত ‘উইমেন ইন সিনেমা’ বিষয়ক কনফারেন্সে যোগ দেন স্বস্তিকা। সেখানে অভিনেত্রী জানান, বাংলাদেশের বেশ কিছু অভিনেতার কাজই তিনি দেখেন। তাদের মধ্যে কয়েকজন পছন্দের অভিনেতাও রয়েছে তাঁর।

এ তালিকায় আপাতত তিনজনের নাম মনে করতে পারলেন তিনি। তারা হলেন মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী এবং আফরান নিশো। কথা প্রসঙ্গে আলাদা করে আফরান নিশোকেও নিয়েও বললেন দু চার কাথা। জানালেন তিনি তার বিরাট ভক্ত।

এই অভিনেত্রী বলেন,‘‘মোশাররফ করিম স্যার, চঞ্চল চৌধুরী, আফরান নিশোর কাজের খুবই ভক্ত আমি। কিন্তু আফরান নিশোর বিরাট বড় ভক্ত। তার ‘সুড়ঙ্গ’ সিনেমাটি দু’বার দেখেছি। এছাড়াও চরকি ও হইচই প্লার্টফর্মে ‘সিন্ডিকেট’, ‘কাইজার’সহ অভিনেতার সব কাজ দেখেছি।’’

স্বস্তিকা বলেন, ‘আমি বিমানবন্দর থেকে আসার সময় আমার গাড়ির পাশে কোনো একটি ভ্যানে তার (আফরান নিশো) বিজ্ঞাপনের ছবি দেখেছি। যেটা দেখেও লাফিয়ে উঠেছি। আমি আসলে তার অনেক বড় ভক্ত।’

অভিনেত্রী আরও বলেন, ‘শিল্পীদেরও একটা দায়িত্ব থাকে, শিল্পী হিসেবে তারা কী ধরনের কাজের সঙ্গে যুক্ত হতে চাইছে অথবা চাইছে না। অসংখ্য তরুণ দর্শক আমার সিনেমা দেখে, সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুসরণ করে, অনুসরণ করতে চায়। সুতরাং মাথায় সব সময় থাকে, এমন চরিত্র আমার বেছে নেওয়া উচিত, যা সবাইকে অনুপ্রাণিত করবে। যদিও অভিনয়ই আমার রুটি-রোজগার। তবে, শুধু রোজগারের জন্য আমাদের সিনেমা করা উচিত নয়।’

ঢাকায় কোথায় বেড়াতে যেতে চান সেটাও বললেন তিনি। জানালেন আড়ং এ কেনাকাটা করবেন। পাশাপাশি চটপটি ও চিকেন দিয়ে ঝালমুড়ি খাওয়ার ইচ্ছে আছে তার।

প্রসঙ্গত ২০০৮ সালে শাকিব খানের বিপরীতে একটা সিনেমায় অভিনয়ের জন্য বাংলাদেশে এসেছিলেন এই অভিনেত্রী। তারপর ১৬ বছর পর এলেন এ দেশে। ট্রাফিক জ্যামকে ভয় পেলেও দুই মাস পর ‘ওয়ান ইলেভেন’ নামের নতুন ছবির শুটিং এ দেশের আসার কথা রয়েছে তার।   

এর আগে বাংলাদেশে পা রেখে গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী ও সংগীত পরিচালক তাপসের সঙ্গে দেখা করেন স্বস্তিকা। গত শনিবার গানবাংলার স্টুডিওতে হাজির হন এই তারকা। এসময় তাপসের সঙ্গে গানের আড্ডা দিতে দেখা যায় তাকে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft