শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ফের হলিউডে দীপিকা
প্রকাশ: রোববার, ২১ জানুয়ারি, ২০২৪, ২:৩৫ অপরাহ্ন

গত বছর শাহরুখকে সামলেছেন দীপিকা পাড়ুকোন। এ বছরের শুরুতেই হাত ধরেছেন হৃতিকের। এরইমধ্যে বলউডের মাস্তানির ডাক পড়ল হলিউডে। এমনই গুঞ্জন ছড়িয়ে পড়েছে বি-টাউনে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সেখানকার একটি জনপ্রিয় ওয়েব সিরিজে যুক্ত হচ্ছেন বলে শোনা যাচ্ছে। জোর গুঞ্জন, এইচবিও-র হলিউড ওয়েব সিরিজ ‘দ্য হোয়াইট লোটাস’-এর তৃতীয় সিজনে দীপিকাকে দেখা যেতে পারে। 

২০২১ সালে এই সিরিজ প্রথমবার সম্প্রচারিত হয়। দ্বিতীয় সিজন আসে ২০২২ সালে। সিরিজে একটি হোটেলকে কেন্দ্র করে যাবতীয় ঘটনা ঘটতে থাকে। এবার তৃতীয় মৌসুমের পালা। তবে এ নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি অভনেত্রী। 

২০১৭ সালে মুক্তি পেয়েছিল ‘ট্রিপল এক্স: রিটার্ন অফ এক্সজেন্ডার কেজ’। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেন হলিউড সুপারস্টার ভিন ডিজেল। দীপিকাকে দেখা যায় সেরেনার চরিত্রে। ছবি তেমন সফল না হলেও ভিনের সঙ্গে দীপিকার বেশ ভালোই বন্ধুত্ব রয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft