বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
শোয়েবের সঙ্গে বিয়ের আগে যে কাণ্ড ঘটিয়েছিলেন সানা
প্রকাশ: রোববার, ২১ জানুয়ারি, ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদ গুঞ্জনের মাঝেই বিয়ের খবর দিয়েছেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। গতকাল সামাজিক মাধ্যমে নববধূর ছবি প্রকাশ করে জানিয়েছেন পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি।

এরপর থেকেই আলোচনার তুঙ্গে সানা। নেটাগরিকরা ঘাটাঘাটি করছেন তার অতীত নিয়ে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদন থেকে জানা গেছে, পাকিস্তানি এই অভিনেত্রী যতটা না অভিনয়ের কারণে তার চেয়ে বেশি পরিচিত বিতর্কিত কর্মকাণ্ডের কারণে। সহশিল্পীকে দুই টাকার শিল্পী বলতেও দ্বিধা করেননি। এমন বিতর্কিত কার্যকলাপের জেরে বাদ পড়েছেন কাজ থেকেও।

পাকিস্তানি আরেক মডেল মানাল সালিমের সঙ্গে বিবাদে জড়িয়েছিলেন সানা। ঘটনাটি ২০২২ সালের। তাদের দুজন একটি নামকরা ফ্যাশন সংস্থার বিজ্ঞাপনে যুক্ত হয়েছিলেন। দুজনের মেকআপ রুমও ছিল একটি। এতেই নাখোশ হয়েছিলেন সানা।

অভিযোগ, শুটের দিন সানার আগে মানাল সেটে পৌঁছান। তাই তিনি আগে মেকআপ শুরু করে দেন। বিষয়টি জানতে পেরে মানালকে অপমান করে মেকআপ রুম থেকে বেরিয়েও যেতে বলেন সানা।

কলাকুশলীদের কথায়, পরে মানালের শুটের সময় তিনি বাধা দেন। ক্যামেরা বন্ধ করতে বলেন। শোনা যায়, সানা নাকি অশ্রাব্য ভাষায় গালাগাল করছিলেন মানালকে। বলেন, ‘‘এই সব দুই টাকার শিল্পীর সঙ্গে আমায় ডাকবেন না আর।’’ এই ঘটনায় স্তব্ধ হয়ে যান পাকিস্তানের বিনোদন দুনিয়ার অনেকেই।

এতে সানার ওপর নাখোশ হয় ওই ফ্যাশন সংস্থা। তারে সানার সঙ্গে তাদের চুক্তি বাতিল করেন। পরে বিষয়টি সামাজিক মাধ্যমে জানান মানাল। এতে নেটাগরিকরাও রুষ্ট হয় সানার ওপর। রাগে অনেকেই দুকথা শোনাতে ছাড়েননি অভিনেত্রীকে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft