শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
৬৩ সিনেমা হলে ‘হুব্বা’
প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০২৪, ৫:০৮ অপরাহ্ন

আগামীকাল শুক্রবার মুক্তি পাচ্ছে মোশাররফ করিম অভিনীত কলকাতার সিনেমা ‘হুব্বা’। এদিন বাংলাদেশের প্রেক্ষাগৃহেও প্রদর্শন শুরু হবে ছবিটির। এবার জানা গেল ছবিটির হল সংখ্যা।  

দেশের ৬৩ সিনেমা হলে দেখা যাবে ‘হুব্বা’। সামাজিক মাধ্যমে এ খবর জানিয়েছে ছবিটির আমদানিকারক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। নিজেদের অফিসিয়াল ফেসবুক থেকে সিনেমা হলের তালিকা দিয়েছে প্রতিষ্ঠানটি।

হুব্বা শ্যামল। পশ্চিমবঙ্গে বাম আমলে যার পরিচিতি ছিল হুগলির ‘দাউদ’ নামে। কলকারখানার শ্রমিকদের থেকে চাঁদা তোলা দিয়ে অপরাধ জগতে হাতেখড়ি হয়েছিল তার। এরপর রাজনৈতিক নেতাদের মদদে ধীরে ধীরে হয়ে ওঠেন বেতাজ বাদশাহ। খুন, ডাকাতি কিংবা রাহাজানির অজস্র ঘটনায় অভিযুক্ত হয়ে জেলও খাটেন কয়েকমাস। 

অবশেষে ২০১১ সালে রাজ্যে পালাবদলের পর প্রতিপক্ষ গ্যাংয়ের হাতে খুন হন এই কুখ্যাত অপরাধী। সেই হুব্বা শ্যামলকেই তুলে ধরা হয়েছে এ সিনেমায়। ছবিটির পরিচালক ব্রাত্য বসু। ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। আরও অভিনয় করেছেন পৌলমী বসু-সহ নাট্যজগতের বেশ কিছু শিল্পী।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft