শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
তাপমাত্রা ১০ ডিগ্রির নিচে নামলে মাদ্রাসা-পলিটেকনিকও বন্ধ
প্রকাশ: বুধবার, ১৭ জানুয়ারি, ২০২৪, ১০:৪১ অপরাহ্ন

চলমান শৈত্যপ্রবাহে দিনের তাপমাত্রা ১০ ডিগ্রি সেলসিয়াসের নিচে নামলে সারাদেশের দাখিল ও ইবতেদায়ি মাদ্রাসাও বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে সরকার। 

মঙ্গলবার মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের এক আদেশে এ তথ্য জানানো হয়। এছাড়া কারিগরি শিক্ষা অধিদপ্তরের এক আদেশে সারাদেশের সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট এবং সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজও (টিএসসি) বন্ধ রাখারও নির্দেশনা এসেছে।
 
আদেশে বলা হয়, যেসব জেলায় দিনের তাপমাত্রা ১০ ডিগ্রি সেলসিয়াসের নিচে থাকবে, সংশ্লিষ্ট জেলা শিক্ষা কর্মকর্তা মাদ্রাসা বন্ধ রাখার নির্দেশনা দেবেন। 

সিদ্ধান্ত ই-মেইলের মাধ্যমে অবহিত করতে হবে। একই কারণে সব জেলা বা উপজেলার সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট এবং সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজসমূহ বন্ধ রাখার নির্দেশনা দেওয়া হয়েছে। 

এর আগে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় বন্ধ রাখার নির্দেশ দেয় প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft