শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
পাকিস্তান দলে আবারো দুঃসংবাদ
প্রকাশ: মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০২৪, ২:১৯ অপরাহ্ন

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে নিউজিল্যান্ডের অবস্থান করছে পাকিস্তান দল। সিরিজের প্রথম দুই ম্যাচে লড়াই করেও হেরেছে ম্যান ইন ব্লুরা। 

এদিকে তৃতীয় টি-টোয়েন্টিতে মাঠে নামার আগে দুঃসংবাদ পেলো শাহীন-বাবররা। পেশীর চোটে কিউইদের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টিতে ছিটকে গিয়েছেন এই তারকা। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। 

ডানহাতি পেসার আব্বাসের পেশীর চোট গুরত্বর না হলেও তাকে নিয়ে ঝুকি নিতে চায় না পিসিবি। যার জন্য তৃতীয় টি-টোয়েন্টিতে বিশ্রামে রেখেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। তবে পরের দুই ম্যাচে তাকে পাওয়া যাবে কি না এ ব্যাপারে কিছু জানায়নি পিসিবি। 

এদিকে পাকিস্তানের বিপক্ষে চলমান টি-টোয়েন্টি সিরিজ দিয়ে মাঠে ফিরেছিলেন নিউজিল্যান্ড দলপতি কেন উইলিয়ামসন। অবশ্য দলে ফিরে টানা সাত দিনও খেলতে পারলেন না তিনি। দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে চোট পেয়ে মাঠ ছাড়ে এই কিউই তারকা। এমনকি এই সিরিজ থেকে পুরোপুরি ছিটকে গিয়েছেন কেন। 

স্বাগতিকদের প্রধান কোচ গ্যারি স্টিড জানিয়েছেন, সতর্কতার অংশ হিসেবে সিরিজের বাকি তিন ম্যাচে উইলিয়ামসনে বিশ্রাম দেওয়া হয়েছে। যদিও বিশ্রামের কারণে তৃতীয় ম্যাচের দলে এমনিতেই ছিলেন না তিনি। তার বদলে প্রথমে জস ক্লার্কসনকে দলে আনলে তিনিও ইনজুরিতে পড়েন, তারপর আনা হয় উইল ইয়াংকে। এখন সেই ইয়াংকে শেষ তিন ম্যাচের জন্যই দলে রাখতে হবে কিউইদের। 

স্টিডের চাওয়া পূর্ণ সুস্থ হয়ে পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজে খেলুক উইলিয়ামসন, ‘টেস্ট সিরিজ শুরু হতে খুব বেশি বাকি নেই। সেই সিরিজটাকে আমাদের অগ্রাধিকার দিতে হবে। চেষ্টা থাকবে যেন টেস্ট সিরিজে আমরা উইলিয়ামসনকে পাই।’

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft