শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করবেন নসরুল
প্রকাশ: সোমবার, ১৫ জানুয়ারি, ২০২৪, ৭:৩২ অপরাহ্ন

মন্ত্রিপরিষদ সচিব মো. মাহবুব হোসেনের সই করা এক প্রজ্ঞাপনে আজ সোমবার জানানো হয়, বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদের দপ্তর পুনর্বন্টন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখন থেকে বিদ্যুৎ বিভাগের পাশাপাশি বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করবেন নসরুল হামিদ।  

প্রজ্ঞাপণে বলা হয়, প্রধানমন্ত্রী রুলস অব বিজনেস ১৯৯৬ এর রুল ৩(৪) এ প্রদত্ত ক্ষমতাবলে তার দপ্তর পুনর্বন্টন করেছেন। 

গত ৭ জানুয়ারির ভোটে ২২২ টি আসন পেয়ে টানা চতুর্থবারের মতো সরকার গঠন করে শেখ হাসিনা নেতৃত্বাধীন আওয়ামী লীগ। ১১ জানুয়ারি প্রধানমন্ত্রী ও ৩৬ মন্ত্রী–প্রতিমন্ত্রী শপথ নেন। 

এ সময় নসরুল হামিদকে করা হয় বিদ্যুৎ বিভাগের প্রতিমন্ত্রী। বিগত সরকারেও তিনি বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft