শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
সারাদেশে হতে পারে বৃষ্টি
প্রকাশ: শুক্রবার, ১২ জানুয়ারি, ২০২৪, ৪:২১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শুক্রবার, ১২ জানুয়ারি, ২০২৪, ৪:৩৩ অপরাহ্ন

আবহাওয়াবিদ ড. মুহাম্মদ আবুল কালাম মল্লিক আবহাওয়ার পূর্বাভাসে জানায়, সারা দেশে চলমান কনকনে শীতের দাপট থাকবে আরও কয়েকদিন। সঙ্গে থাকবে ঘনকুয়াশা। তবে উত্তরবঙ্গে এমন ঠান্ডা থাকতে পারে মাসজুড়ে। 

আবহাওয়া অফিস বলছে, সপ্তাহের শেষ দিকে সারা দেশে হতে পারে বৃষ্টি।

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আগামী ৩ থেকে ৪ দিন কনকনে শীত অনুভূত হতে পারে। এই সময়ে দিন ও রাতের তাপমাত্রা কমতে থাকতে পারে। ঘনকুয়াশার কারণে বিমান, অভ্যন্তরীণ নৌ পরিবহন ও সড়ক যোগাযোগে বিঘ্ন ঘটতে পারে। 

আবহাওয়া অধিদপ্তর বলছে, উপমহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন বাংলাদেশের উত্তর-পশ্চিমাঞ্চলে অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে, যার বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে।

বর্ধিত ৫ দিনের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, লঘুচাপের ফলে এই সময়ের শেষ দিকে সারা দেশে বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। 

গতকাল বৃহস্পতিবার দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে কিশোরগঞ্জের নিকলীতে ১০ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। ঢাকায় তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১৪ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস।

আজ শুক্রবার সকাল থেকে রাজধানীতেও কনকনে শীত অনুভূত হচ্ছে। সঙ্গে রয়েছে ঘনকুয়াশা। গুগুল ওয়েদার জানাচ্ছে, ভোড় সাড়ে ৬টার দিকে রাজধানীতে তাপমাত্রা ছিল ১৩ ডিগ্রি সেলসিয়াস।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft