শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
৯ তলা ভবন থেকে লাফ, পুলিশ সদস্যের স্ত্রীর মৃত্যু
প্রকাশ: শুক্রবার, ১২ জানুয়ারি, ২০২৪, ২:৪২ অপরাহ্ন

রাজধানীর মতিঝিল এজিবি কলোনির নয় তলা  ভবন থেকে লাফিয়ে পড়ে এক পুলিশ কনস্টেবলের স্ত্রীর মৃত্যু হয়েছে। 

তিনি ধামরাইয়ের মহিষাসী গ্রামের  মৃত: আব্দুল হান্নান এর মেয়ে মোছাঃ হামিদা আক্তার (২৮)। শুক্রবার (১২জানুয়ারি) সকাল সাড়ে নয়টার দিকে এ ঘটনাটি ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ।

তিনি বলেন, ঐ নারী নিজেই লাফিয়ে পড়ে মারা গেছেন। বর্তমানে  হামিদা মতিঝিলের এজিবি কলোনিতে বসবাস করতেন। তিনি মানুষিক রোগী ছিলেন এবং নিয়মিত চিকিৎসা গ্রহণ করতেন বলে জানা গেছে। নিহত হামিদা আক্তার তাঁর মা ও স্বামীর সঙ্গে থাকতেন।

 ওসি আবুল কালাম আজাদ আরো বলেন, খবর পেয়ে হামিদা আক্তারকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। সকাল এগারোটার দিকে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft