শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
হেলিকপ্টার নিয়ে সিডনিতে ওয়ার্নার
প্রকাশ: শুক্রবার, ১২ জানুয়ারি, ২০২৪, ২:৩৮ অপরাহ্ন

সিডনি ক্রিকেট গ্রাউন্ডেই দিন কয়েক আগে টেস্ট ক্রিকেট থেকে বিদায় নিয়েছিলেন ডেভিড ওয়ার্নার। সেই রেশ কাটতে না কাটতেই আবারো আলোচনায় ওয়ার্নার। এবার হেলিকপ্টার নিয়ে বেশ ব্যাশের ম্যাচ খেলতে এসে শোরগোল ফেলে দিয়েছেন 

এই বাঁহাতি ওপেনার। সিডনিতে বিগ ব্যাশের ম্যাচে মুখোমুখি হয়েছে সিডনি সিক্সাস ও সিডনি থান্ডার। সিডনি থান্ডারের হয়ে মাঠে নামতেই এতো আয়োজন ওয়ার্নারের।

অবসরের পর ভাইয়ের বিয়ে নিয়ে ব্যস্ত হয়ে পড়েন ওয়ার্নার। ভাইয়ের বিয়ের কারণেই আগেভাগে দলের সঙ্গে থাকতে পারেননি। বিয়ে শেষ করে আজ হেলিকপ্টারে করে খেলার জন্য রওনা হন।

প্রায় ২৫৫ কিলোমিটার পথ পাড়ি দিয়ে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে নামেন ওয়ার্নার। টেস্ট ও ওয়ানডে থেকে অবসর নেওয়ায় এখন শুধু টি-টোয়েন্টি ক্রিকেটেই দেখা যাবে ওয়ার্নারকে।

ওয়ার্নারকে দলে পেয়ে থান্ডার পেসার গুরিন্দার সান্ধু যারপরনাই উচ্ছ্বসিত, ‘আমাদের দলে খেলার জন্য তাকে অনেক উদ্যম দেখাতে হচ্ছে। তাকে পেয়ে আমাদেরও ভালো লাগছে।

গত বছর তার উপস্থিতি আমাদের জন্য দারুণ ব্যাপার ছিল। এটা ঠিক যে তিনি প্রত্যাশা অনুযায়ী রান করতে পারেননি। কিন্তু ক্রিকেট নিয়ে আমাদের যেসব অভিজ্ঞতা বিনিময় করেছেন, তা অনেক কাজে দিয়েছে। ক্রিকেটপ্রেমীরা তার খেলা উপভোগ করে।’

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft