বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
মাঠে ফিরেই হাসারাঙ্গার রেকর্ডের দিনে শ্রীলঙ্কার বড় জয়
প্রকাশ: শুক্রবার, ১২ জানুয়ারি, ২০২৪, ২:১২ অপরাহ্ন


গতকাল জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ওয়ানডে দিয়েই ফের মাঠে ফিরেছেন লঙ্কান ক্রিকেটার ওয়ানিন্দু হাসারাঙ্গা। চোটের কারণে গত ছয় মাস তিনি ছিলেন মাঠের বাইরে, খেলতে পারেননি এশিয়া কাপ এবং বিশ্বকাপেও। 

দীর্ঘ সময় পর বল হাতে ফিরেই নিজের প্রতিভার ঝলক দেখিয়েছেন তিনি, তার ক্যারিয়ারসেরা সেরা বোলিংয়েই সফরকারীদের হারিয়ে সিরিজ নিজেদের করে নিয়েছে কুশল মেন্ডিসের দল।

কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে কাল সিরিজের তৃতীয় এবং শেষ ওয়ানডেতে আগে ব্যাট করতে নেমে হাসারাঙ্গার ঘূর্ণিজালে আটকা পড়েছে জিম্বাবুয়ে। সফরকারীদের হয়ে দুই ওপেনার মিলে শুরুটা করেছিলেন ভালোই। তবে উদ্বোধনী জুটিতে স্কোরবোর্ডে ৪৩ রান যোগ হওয়ার পর প্রথম আঘাত হানেন হাসারাঙ্গা।

বিনা উইকেটে ৪৩ রান করা জিম্বাবুয়ে স্কোরবোর্ডে আর ৫ রান যোগ করতেই হারায় ৪ উইকেট। হাসারাঙ্গার ঘূর্ণিজালে গুড়িয়ে যায় সফরকারীদের টপ অর্ডার। এরপর আরও ৩ উইকেট তুলে নিয়েছেন তিনি। মাত্র ৫.৫ ওভার বল করেই ১৯ রান দিয়ে তিনি তুলে নেন ৭ উইকেট। লঙ্কান এই বোলারের তোপের মুখে পড়ে ২২.৫ ওভারেই ৯৬ রানে অলআউট হয় জিম্বাবুয়ে।

জিম্বাবুয়ের বিপক্ষে কালকের ম্যাচেই নিজের ক্যারিয়ারসেরা বোলিং করেছেন হাসারাঙ্গা, এছাড়াও ওয়ানডে ক্রিকেটের ইতিহাসেও এটি পঞ্চম সেরা বোলিং ফিগার।

এরপর ছোট লক্ষ্য তাড়া করতে নেমে লঙ্কানরাও হারিয়েছে দুই উইকেট। তবে অধিনায়ক কুশল মেন্ডিস এবং সাদিরা সামারাবিক্রমা ঠিকই দলকে ভিড়িয়েছেন জয়ের বন্দরে। এই জয়ে ২-০ ব্যবধানে সিরিজ নিজেদের করে নিয়েছে শ্রীলঙ্কা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft