বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
অজানা আতঙ্ক ঘিরে ধরেছে ক্ষমতাসীনদের: রিজভী
প্রকাশ: শুক্রবার, ১২ জানুয়ারি, ২০২৪, ২:০৩ অপরাহ্ন

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে আজ শুক্রবার সকালে বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, ডামি সরকারের পতনের আন্দোলন চলছে, চলবে এবং শিগগিরই সরকারের পতন ঘটবে।

রিজভী আরো বলেন, ডামি নির্বাচন, ডামি ভোটার, ডামি প্রার্থী, ডামি এমপি, ডামি শপথের মাধ্যমে একটি কৃষ্ণতম সরকারের যাত্রা শুরু হয়েছে। তাড়াহুড়ো করে এমপি ও মন্ত্রীদের শপথই প্রমান করে অজানা আতঙ্ক ঘিরে ধরেছে ক্ষমতাসীনদের।

তিনি বলেন, বর্তমান সরকার তাসের ঘরের মত অবস্থায় আছে। ভোট না দিয়ে জনগণ চূড়ান্তভাবে আওয়ামী লীগকে প্রত্যাখ্যান করেছে।

মির্জা ফখরুল ও আমির খসরু প্রসঙ্গে রিজভী বলেন, বর্তমানে তারা কারাগারে প্রচণ্ড অসুস্থ। তারপরেও তাদের মুক্তি দিচ্ছে না সরকার। জেলখানা এখন আরেক হিটলারের কনসানট্রেশন ক্যাম্প। জেলখানাকে আরেকটি গ্যাস চেম্বারে পরিণত করেছে সরকার।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft