বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বিয়ে করলেন ক্রিকেটার খালেদ
প্রকাশ: বুধবার, ১০ জানুয়ারি, ২০২৪, ১১:০৭ অপরাহ্ন

আর কয়েকদিন পরই মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর। ১৯ জানুয়ারি থেকে শুরু হবে এবারে আসর, যার সমাপ্তি হবে ১ মার্চ। ইতোমধ্যে সব ফ্রাঞ্চাইজি দল গুছিয়ে  এখন অনুশীলনও শুরু করেছে। এই টুর্নামেন্টে ফরচুন বরিশালের হয়ে খেলবেন জাতীয় দলের পেসার সৈয়দ খালেদ আহমেদ। তবে এর মধ্যেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।

বুধবার নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে এক পোস্টের মাধ্যমে নিজের বিবাহর বিষয়টি নিশ্চিত করেন ৩১ বছর বয়সী ‌এই ক্রিকেটার। স্ত্রীর সঙ্গে তোলা একটি ছবি তুলে সংক্ষিপ্ত এক পোস্টে সৈয়দ খালেদ আহমেদ লেখেন, ‘আমি আনুষ্ঠানিকভাবে তার’। 

বাংলাদেশ দলের হয়ে ১২টি টেস্ট এবং ২টি ওয়ানডে ম্যাচে অংশ নিয়ে ২৪ উইকেট শিকার করেন খালেদ । টি-টোয়েন্টিতে ৪৬ ম্যাচে ৫৪ উইকেট শিকার করেন তিনি। এ ছাড়াও প্রথম শ্রেণির ক্রিকেটে ৫৪ ম্যাচে অংশ নিয়ে ১৩৩ উইকেট শিকার করেন খালেদ। লিস্ট এ ক্রিকেটে ৫৩ ম্যাচে তার সংগ্রহ ৭৩ উইকেট।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft