বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
‘ওপেনহাইমার’ সিনেমার জন্য পুরস্কার জিতলেন লুডিং গ্রনসনস
প্রকাশ: সোমবার, ৮ জানুয়ারি, ২০২৪, ৪:২০ অপরাহ্ন

এবার ৮১ তম গোল্ডেন গ্লোভস অ্যাওয়ার্ডসে ঝড় তুলল ‘ওপেনহাইমার’ সিনেমা।

ক্রিস্টোফার নোলান জিতে নিলেন সেরা পরিচালকের পুরস্কার। সেরা অভিনেতার পুরস্কার পেলেন কিলিয়ন মারফি।

মোট ৪টি গোল্ডেন গ্লোভস অ্যাওয়ার্ডস এই সিনেমার মুকুটে যুক্ত হয়েছে। ‘ওপেনহাইমার’ সিনেমার জন্য সেরা অরিজিনাল স্কোরের পুরস্কার জিতলেন লুডিং গ্রনসনস। ৮ জানুয়ারি লস অ্যাঞ্জেলসে হয়েছে গোল্ডেন গ্লোবস ২০২৪ সালের আসর।

আজ যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের বেভারলি হিলটন হোটেলে জাঁকজমকপূর্ণ আয়োজন পুরস্কার ঘোষণা করা হয়েছে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন জো কয়। তিনি ফিলিপাইন বংশোদ্ভূত আমেরিকান স্ট্যান্ড-আপ কমেডিয়ান।

এবারের আসরে চলচ্চিত্র ও টেলিভিশন মিলিয়ে ২৫টি শাখায় ২০২৩ সালের সেরা অভিনয়শিল্পী, পরিচালক, গল্পকার, চিত্রনাট্যকার ও প্রযোজকদের পুরস্কার প্রদান করা হয়েছে। অন্যকে আজীবন সম্মাননা হিসেবে সেসিল বি ডিমিল অ্যাওয়ার্ডস ও ক্যারল বারনেট অ্যাওয়ার্ড এবার কাউকে প্রদান করা হয়নি। এর বদলে যুক্ত হয়েছে দুইটি নতুন বিভাগ। 

এগুলো হচ্ছে, টেলিভিশনের সেরা স্ট্যান্ড-আপ কমেডিয়ান ও সিনেম্যাটিক অ্যান্ড বক্স অফিস অ্যাচিভমেন্ট।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft