বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
মাগুরা-১ আসনে ১ লাখ ৮৫ হাজার ভোটের ব্যবধানে জয়ী সাকিব
প্রকাশ: রোববার, ৭ জানুয়ারি, ২০২৪, ৯:৫৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ৭ জানুয়ারি, ২০২৪, ৯:৫৫ অপরাহ্ন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন মাগুরা-১ (শ্রীপুর ও সদরের একাংশ) আসনের আওয়ামী লীগের প্রার্থী সাকিব আল হাসান। রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে ঘোষণা করা তথ্যমতে, নৌকা প্রতীকে সাকিব পেয়েছেন ১ লাখ ৮৫ হাজার ৩৮৮ ভোট।

সদরের একাংশ ও শ্রীপুর উপজেলা নিয়ে গঠিত এই আসনের ১৫২ কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ছিল ৪ লাখ ৪৮৫। এই আসনে প্রায় ৪৮ দশমিক ৩৮ শতাংশ ভোট পড়েছে। দিনভর শান্তিপূর্ণ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনী এলাকায় কোথায় কোনো সহিংসতার অভিযোগ পাওয়া যায়নি।

জানা যায়, সাকিবের নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ কংগ্রেসের কাজী রেজাউল হোসেন ডাব প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৯৯৪ ভোট। 

এই আসনে অন্য তিন প্রতিদ্বন্দ্বীদের মধ্যে জাতীয় পার্টির মো. সিরাজুস সায়েফিন (লাঙ্গল প্রতীক) পেয়েছেন ২ হাজার ১৪৩ ভোট, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের (বিএনএফ) এম মোতাসিম বিল্লা (টেলিভিশন প্রতীক) নিয়ে পেয়েছেন ৬৫৪ ভোট আর তৃণমূল বিএনপির সনজয় কুমার রায় (সোনালী আঁশ) পেয়েছেন ৮৬৮ ভোট।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft