শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
অ্যানিমেল ছবি নিয়ে নতুন বিতর্ক
প্রকাশ: শনিবার, ৬ জানুয়ারি, ২০২৪, ৬:২৩ অপরাহ্ন

‘অ্যানিমেল’ ঘিরে দর্শক প্রত্যাশা ছিল অনেক। তবে সিনেমাটি এভাবে রাজত্ব করবে বক্স অফিসে, তা হয়তো কেউ ভাবেনি। শুধু রাজত্বই নয়, মুক্তির পর থেকেই একের পর এক রেকর্ড গড়েছে সিনেমাটি। তবে এই সিনেমায় মাত্র ১৫ মিনিটের দৃশ্য ছিল ববি দেওলের। কিন্তু সেটাকেই হাতিয়ার করে জোরদার কামব্যাক করলেন এই অভিনেতা। তাঁর অভিনীত চরিত্রটি দর্শকদের দারুণ নজর কেড়েছে। দেখতে দেখতে ‘অ্যানিমেল’ মুক্তি পেয়েছে যে তার এক মাস হয়ে গেছে। তবু এখনো চর্চায় আছে এই ছবি এবং ববির চরিত্র। এবার এই ছবি নিয়ে নতুন একটি বিতর্কের কথা শোনা যাচ্ছে।

এর আগেও শোনা গিয়েছিল যে ‘অ্যানিমেল’ ছবিটিতে নাকি একাধিক ছবির দৃশ্য কপি করে বানানো হয়েছে। এবার বিতর্ক উঠল রণবীর কাপুর ও ববি দেওলের মারপিটের দৃশ্য নিয়ে। সন্দীপ রেড্ডি ভাঙ্গার ছবিটিতে শেষের মারপিটের দৃশ্যটি নাকি ববি দেওল অভিনীত ‘আশিক’ ছবির দৃশ্যের সঙ্গে মিল রয়েছে।

২০০১ সালে মুক্তি পেয়েছিল ‘আশিক’। এই ছবিটিতে অভিনয় করেছিলেন ববি দেওল। এই ছবিরই একটি অ্যাকশন দৃশ্যের সঙ্গে দর্শকরা ‘অ্যানিমেল’ ছবির ক্লাইমেক্স দৃশ্যের মারপিটের সঙ্গে মিল পেয়েছেন। প্রথমে এক ব্যক্তি এই মিল তুলে ধরেন, পরে তাতে অনেকেই সমর্থন করেন। রানওয়েতে শার্ট ছাড়া রণবীর ও ববি যেভাবে মারপিট করছিলেন সেটার সঙ্গে ‘আশিক’ ছবির দৃশ্যের মিল পেয়েছেন নেটিজেনরা।

সদ্য ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, রাহুল দেব শার্টবিহীন দাঁড়িয়ে, অন্যদিকে রক্ত মেখে সাদা শার্ট এবং জিন্স পরে দাঁড়িয়ে ববি। সেই ক্লিপ পোস্ট করে এই ব্যক্তি লিখেছেন, “মনে হয় ভুল ‘অ্যানিমেল’ ছবিটি ডাউনলোড করে নিয়েছি।” তাতে অনেকেই তাঁকে সমর্থন জানিয়েছেন।

আরেক ব্যক্তি লিখেছেন, ‘ভাঙ্গা কপি পেস্ট করে করেই গেলেন!’ আরেকজন লেখেন, ‘আমি নিশ্চয় সন্দীপ রেড্ডি ভাঙ্গা এই ছবিটি দেখে এখান থেকেই সিনটা টুকেছেন।’ তবে এটাই প্রথম নয়, ‘অ্যানিমেল’ ছবির ট্রেলার বেরোনোর পর থেকে লাগাতার টুকলির অভিযোগ উঠেছে সন্দীপ রেড্ডি ভাঙ্গার বিরুদ্ধে। ‘হুয়া ম্যায়’ গানটির একটি দৃশ্য নাকি ‘শেডস অব গ্রে’ থেকে নেওয়া। আরেকটি মারপিটের দৃশ্য কোরিয়ান ছবি থেকে তুলে বানানো হয়েছে বলেও অভিযোগ উঠেছিল।

‘অ্যানিমেল’-এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। তাঁর বাবার ভূমিকায় রয়েছেন অনিল কাপুর। স্ত্রীর ভূমিকায় রাশমিকা মান্দানা। খলনায়ক হিসেবে অভিনয় করেছেন ববি দেওল। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শক্তি কাপুর ও তৃপ্তি দিমরি। গত ডিসেম্বরে মুক্তি পেয়েছে সিনেমাটি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft