শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ব্রাজিলের কিংবদন্তি মারিও জাগালো মারা গেছে
প্রকাশ: শনিবার, ৬ জানুয়ারি, ২০২৪, ১:২৭ অপরাহ্ন

একের পর এক নাটকীয়তা চলছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল দলে। গতকাল ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশনের (সিবিএফ) প্রধানের পদে পুনর্বহাল করা হয়েছিল এনদালদো রদ্রিগেজকে। রদ্রিগেজের সভাপতি পদে ফেরার পরপরই ছাঁটাই হলেন নেইমার-ভিনিসিয়ু্সদের ভারপ্রাপ্ত কোচ ফার্নান্দো দিনিজ। 

ক্রীড়া বিষয়ক জনপ্রিয় সংবাদ মাধ্যম ইএসপিএন ব্রাজিল জানিয়েছে, সাও পাওলোর বর্তমান কোচ ডরিভাল জুনিয়র এই মুহূর্তে ব্রাজিলের স্থায়ী কোচ হওয়ার পথে এগিয়ে আছেন। এরই মধ্যে রদ্রিগেজ নাকি সাও পাউলো সভাপতি হুলিও কাসারেসের সঙ্গে কথাও বলেছেন।

এদিকে ব্রাজিলিয়ান ফুটবলে কিংবদন্তি মারিও জাগালো মারা গেছেন। ফুটবল ইতিহাসে খেলোয়াড় কোচ উভয় ভূমিকায় প্রথম ব্যক্তি হিসেবে বিশ্বকাপ জিতেছিলেন তিনি। কিংবদন্তি মর্যাদা পাওয়া মারিও গতকাল শুক্রবার ৯২ বছর বয়সে মারা যান। তার অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিবৃতির মাধ্যমে মৃত্যুর খবরটি নিশ্চিত করা হয়। 

বিবৃতিতে বলা হয়, ‘অনেক দুঃখের সঙ্গে আমরা চারবার বিশ্বকাপজয়ী মারিও হোর্হে লোবো জাগালোর মৃত্যুর খবর জানাচ্ছি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft