শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
আজ বিকালে বিদেশি কূটনীতিকদের নিয়ে ব্রিফ করবেন সিইসি
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪, ১:৩৬ অপরাহ্ন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সর্বশেষ তথ্য নিয়ে বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন কূটনীতিকদের নিয়ে মিশন এবং জাতিসংঘের সংস্থার প্রতিনিধিদের আজ বৃহস্পতিবার বিকেল ৩টায় রাজধানীর সোনারগাঁও হোটেলের পদ্মা হলে ব্রিফ করবেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। 

এতে জাতিসংঘের আবাসিক প্রতিনিধি লুয়েন গুইস, ঢাকার মার্কিন রাষ্ট্রদূত, ব্রিটিশ হাইকমিশনার, ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) বাংলাদেশ ডেলিগেশন প্রধানসহ প্রায় ৬০টির বেশি মিশন, আন্তর্জাতিক সংস্থার ঢাকা প্রধান এবং ডেপুটি প্রধান উপস্থিত থাকবেন।

উল্লেখ, এরই মধ্যে যুক্তরাষ্ট্র ও ইইউ’র প্রাক-নির্বাচনী মিশনের প্রতিনিধি দল বাংলাদেশ ঘুরে গেছে। নির্বাচন পর্যবেক্ষণে আর আসবে না বলে জানিয়েছে তারা। তবে উভয়েরই কারিগরি দল ঢাকায় রয়েছে। কিন্তু পশ্চিমারা না এলেও উগান্ডা, রাশিয়া, চীন ও ভারতের প্রতিনিধিরা নির্বাচন পর্যবেক্ষণে আসছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft