শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ইরার বিয়েতে যে দায়িত্ব পালন করলেন সালমান
প্রকাশ: বুধবার, ৩ জানুয়ারি, ২০২৪, ৭:৩৫ অপরাহ্ন

শরীরচর্চার প্রশিক্ষক নূপুর শেখরের সঙ্গে এক বছর হলো বাগদান সম্পন্ন হয়েছে আমির খানের কন্যা ইরা খানের। এবার বাজল বিয়ের বাদ্য। আজ বুধবার বিয়ের পিঁড়িতে বসেছেন আমিরকন্যা। এই বিয়েতে বড় এক দায়িত্ব পালন করেছেন সালমান খান। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

ইরা খানের বিয়ের আসর বসেছে মুম্বাইয়ে তাজ ল্যান্ডস হোটেলে। তার আগে গতকাল মঙ্গলবার সম্পন্ন হয়েছে তার গায়ে হলুদের অনুষ্ঠান। সেখানেই বড় দায়িত্ব পালন করেছেন ভাইজান। আমিরের কন্যার গায়ে হলুদের আয়োজন নিজের বাড়িতে করেছিলেন তিনি। 

এতে উপস্থিত ছিলেন আমিরের প্রাক্তন দুই স্ত্রী অর্থাৎ ইরার মা রিনা দত্ত এবং আামিরের দ্বিতীয়া স্ত্রী কিরণ রাও। দুজনকে একই সাজে একইসঙ্গে দেখা গেছে তাদের। 

অন্যদিকে ইরার পরনে ছিল সাদা-কালো রঙের শার্ট আার সঙ্গে মিনি স্কার্ট। মুখে মেকআপের লেশমাত্র ছিল না। আর আমির পরেছিলেন কালো রঙের টি-শার্ট। বরপক্ষ এবং কনেপক্ষের জন্যই এই আয়োজন করেছিলেন সালমান। যদিও এই প্রাক্‌-বিবাহের অনুষ্ঠানের ছবি এখনও প্রকাশ্যে আসেনি।

বাগদানের আগে টানা দুই বছর নূপুরের সঙ্গে প্রেম করেছেন ইরা। প্রেম ও প্রেমিক নিয়ে কোনো রাখঢাক ছিল না তার। সামাজিক যোগাযোগমাধ্যমে একে অপরের বাহুবন্দী হয়ে উপস্থিত হতেন তারা। কখনও পরিবারের সঙ্গে আবার কখনও দুজনের একান্তে কাটানো মুহূর্তে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft