বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
শরীর চর্চা করতে গিয়ে গুরুতর আহত রাকুল প্রীত সিং
অনলাইন ডেস্ক
প্রকাশ: বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ৬:০৩ অপরাহ্ন

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। শরীর চর্চা করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন তিনি। ভারতীয় সংবাদ সংস্থা আইএএনএস একটি সূত্রে বরাত দিয়ে জানায়, কয়েক দিন ধরে বিশ্রামে রয়েছেন রাকুল। এসময় তার অবস্থা বেশ ভীতিকর ছিল। 

গত ৫ অক্টোবর সকালে ওয়ার্কআউট করার সময় দুর্ঘটনা ঘটে। এদিন বেল্ট না পরেই ৮০ কেজি ওজনের ডেডলিফট তুলেছিলেন এই সুন্দরী। তখন পিঠে টান লাগে।’

রাকুল আঘাত পাওয়ার পরেও শুটিং করেছেন। সূত্রটি বলছে, আগে থেকেই শিডিউল দেওয়া ছিল। ফলে ‘দে দে পেয়ার দে’ শারীরিক অসুস্থতা থাকলেও দুদিন শুটিং করেছেন রাকুল। দুর্ঘটনার পর তিন দিন ব্যথা সহ্য করেন তিনি। ফিজিশিয়ানের সঙ্গে দেখা করে ব্যথা কমানোর জন্য ৩-৪ ঘণ্টা পর পর ফিজিওথেরাপিও নিয়েছেন রাকুল। তবে গত ১০ অক্টোবর রাকুলের জন্মদিনের পার্টির আগে খারাপ পরিস্থিতি তৈরি হয়।

অসুস্থতার কারণে নিজের জন্মদিন উদযাপন করতে পারেননি রাকুল। জানা গেছে, আঘাতের কারণে রাকুলের এল৪, এল৫ এবং এস১ নার্ভ জ্যাম হয়ে যায়। এছাড়া তার রক্তচাপ কমে যায়। অতিরিক্ত ঘামতে থাকেন নায়িকা। পরে তাকে বেড রেস্ট দেওয়া হয়। এ সময় রাকুলকে পেশি শিথিল করার ইনজেকশন দেওয়া হয়। সব মিলিয়ে রাকুলের জন্মদিনটা ছিল ঘটনাবহুল। তবে আশার কথা হলো এই ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি।

রাকুল অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ইন্ডিয়ান টু’। গত ১২ জুলাই সিনেমাটি মুক্তি পায়।

রাকুলের হাতে থাকা ৩টি সিনেমা হলো ‘ইন্ডিয়ান থ্রি’, ‘দে দে পেয়ার দে’ ও ‘মেরি পত্নী কা রিমেক’।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft