বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
মালয়েশিয়ায় ভবন ধসে বাংলাদেশি শ্রমিক নিহত
অনলাইন ডেস্ক
প্রকাশ: শনিবার, ১২ অক্টোবর, ২০২৪, ৪:৫৯ অপরাহ্ন

মালয়েশিয়ায় একটি নির্মাণাধীন ভবন ধসে বাংলাদেশি এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় দুইজন পাকিস্তানি নাগরিক আহত হয়েছেন। নিহত বাংলাদেশি শ্রমিকের নাম জিদান (২২)। বেঁচে যাওয়া পাকিস্তানিদের নাম- জুবাইর আহমেদ (৩২) এবং আব্বাস গুলাম (৪৯)।  

গতকাল শুক্রবার (১১ অক্টোবর) স্থানীয় সময় সন্ধ্যা ৬টার দিকে দেশটির মেলাকা রাজ্যের বান্দা হিলিরের জালান বুকিত সেনজুয়াং এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

মালয়েশিয়ার মালাক্কা তেনাহ জেলার পুলিশ প্রধান অ্যাসিস্ট্যান্ট কমিশনার ক্রিস্টোফার পেটিটের বরাতে এক প্রতিবেদনে এসব তথ্য জানিয়েছে মালয় মেইল।  

মালাক্কা তেনাহ পুলিশপ্রধান ক্রিস্টোফার পেটিট জানান, ঘটনার সময় ওই তিন বিদেশি শ্রমিক ধ্বংসস্তূপে আটকা পড়ার আগে কংক্রিটের কাজ করছিলেন। রাত ৯টা ৫৫ মিনিটের দিকে ধ্বংসস্তূপের মধ্য থেকে জিদানের মরদেহ উদ্ধার করা হয়। বেঁচে যাওয়া দুই পাকিস্তানি নাগরিক, ঘাড়, কাঁধ এবং মাথাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাত পেয়েছেন। মেলাকা হাসপাতালে চিকিৎসা চলছে তাদের।

মালাক্কা স্টেট ফায়ার অ্যান্ড রেসকিউ ডিপার্টমেন্টের উপপরিচালক আর সাইফুল ইসওয়ান্দি আর হাসান বলেছেন, স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ১৮ মিনিটের দিকে তারা এই দুর্ঘটনার বিষয়ে খবর পান। এরপর ফায়ার অ্যান্ড রেসকিউ স্টেশন থেকে মোট ৮১ জন কর্মকর্তা-কর্মচারী এবং পাদাং তেমু ও মালাক্কা তেনাহসহ স্পেশাল ফোর্স ট্যাকটিক্যাল রেসকিউ অপারেশনের ৩৫ জনের পৃথক দুটি দল প্রায় ১০ মিনিট পরে ঘটনাস্থলে পৌঁছায়। এরপর উদ্ধার কাজ শুরু করে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft