বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
বড়শি দিয়ে মাছ ধরার মতো কাজ করে কমেন্টবক্স: সোহানা সাবা
অনলাইন ডেস্ক:
প্রকাশ: রোববার, ৬ অক্টোবর, ২০২৪, ৮:০৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ৬ অক্টোবর, ২০২৪, ৮:১৩ অপরাহ্ন

আওয়ামী লীগ সমর্থক শিল্পীদের নিয়ে গঠিত ‘আলো আসবেই’ নামে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের সদস্য ছিলেন অভিনেত্রী সোহানা সাবা। গ্রুপের সদস্যরা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিপক্ষে অবস্থান নিয়েছিল, কেউ ছিল আবার মৌন। 

সোহানা সাবা সেই গ্রুপের সদস্য হওয়ায় তিনি এখন নেটিজেনদের একাংশের চক্ষুশূল। ফলে তিনি কোনো পোস্ট করলেই তাতে হামলে পড়ছেন নেট নাগরিকরা। অভিনেত্রীর পক্ষের লোকেরা সেখানে ভালো মন্তব্য করলেও বিপক্ষের ফেসবুক ব্যবহারকারীরা একহাত নেন তাকে।

আজ রোববার ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন সাবা। ক্যাপশনে তিনি লিখেছেন- ‘কেউ থামায়নি, ইতিহাসের পথে চলা, যুদ্ধজয়ের গল্পে আগামীর আশা জ্বলা। জানি বাধা আসবে, তবু থামব না কোনো দিন, দেশের জন্য আলো আনবোই আমরা, সেই দিন। ‘

এই পোস্ট করার সঙ্গে সঙ্গে মন্তব্যের ঝড় উঠেছে সাবার পোস্টে। ওসব কমেন্টের রিপ্লাইও দিয়েছেন অভিনেত্রী। মিশ্র মন্তব্যের প্রতিউত্তরে সোহানা লিখেছেন, আরও সুন্দর সুন্দর কমেন্ট পোস্ট করুন। অলরেডি ১০ জনকে রিপোর্টসহ ব্লকলিস্টে পাঠিয়ে দিয়েছি। বড়শি দিয়ে মাছ ধরার মতো কাজ করে এই কমেন্টবক্স খোলা রাখাটা।

এর আগে দেওয়া এক ফেসবুক পোস্টে সাবা লিখেছিলেন, ‘ভেবেছিলাম সামনে অন্ধকার ঘন/দেখেছিলাম অশনি সংকেত ও রণ/সমুদয় পাল্টানো এই উপত্যকায়/নিজেকে ভুল প্রমাণ করে তবুও বিশ্বাস করতে চাই আলো আসবেই।’ এই পোস্ট করেও মিশ্র প্রতিক্রিয়া হজম করতে হয়েছে অভিনেত্রীকে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft