বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
নতুন চমক নিয়ে 'প্যাড়া লাগে' খ্যাত কন্ঠ শিল্পী সুজন আহমেদ দীর্ঘদিন পর ১০টি মৌলিক গান নিয়ে আবারও গানে ফিরছেন
আনোয়ার আরমান
প্রকাশ: মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪, ১২:৫১ অপরাহ্ন

দীর্ঘদিন পর ১০টি মৌলিক গান নিয়ে আবারও গানে ফিরছেন 'প্যাড়া লাগে' খ্যাত কণ্ঠশিল্পী সুজন আহমেদ। সর্বশেষ প্রায় ১ বছর আগে প্রকাশিত তার মৌলিক গান ছিল 'ভদ্র অভদ্র' নাটকের টাইটেল সং। এবারের ভিন্ন ধাচের ১০টি গানেরই সুরারোপ করেছেন এ গায়ক নিজেই সংগীতায়োজন করছেন জাহিদ বাশার পংকজ। 

নতুন গানগুলোর কথা সাজিয়েছেন দেশের নবীন- প্রবীণ ৫ গীতিকার। 'বাঁচা বড় দায়' শিরোনামে গানটি লিখেছেন জিয়া খান, 'ঘেন্না লাগে' শিরোনামে গানটি লিখেছেন সাইফুল বারী, 'দুই চোখের জল' শিরোনামে গানটি লিখেছেন কামাল খান, 'আমার আকাশ শূন্য করে' শিরোনামে গানটি লিখেছেন এম এ মুত্তালিব, 'মন বেচারা দেয় পাহারা' শিরোনামে গানটি লিখেছেন নাফিসা তালুকদার, 'পাখি আমার' শিরোনামে গানটি লিখেছেন ফারুক রাজ। 

এছাড়া বাকী ৪টি গান লিখেছেন সুজন আহমেদ। গানগুলো ভিডিও আকারে সুজন আহমেদ অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে বলে জানা গেছে। 

মৌলিক গানে ফেরা প্রসঙ্গে সুজন আহমেদ বলেন, পুরনো দিনের কিছু জনপ্রিয় ফোক গান নিয়ে কাজ করার কারণে মৌলিক গান থেকে দূরে ছিলাম। প্রায় এক বছর পর আবারও মৌলিক গানে ফিরে অনেক ভালো লাগছে। 

তিনি আরও বলেন, সবগুলো গান অনেক যত্ন করে সুরারোপ করার চেষ্টা করেছি। আমি আশাবাদী দর্শক শ্রোতা গানগুলো খুব ভালো ভাবে গ্রহণ করবেন। এখন থেকে নিয়মিত ভালো কথা এবং ভালো সুরের গান করার চেষ্টা করবেন বলেও জানান তিনি।

পরিশেষে গানপ্রিয় দর্শকদের কাছে দোয়া ও ভালোবাসা চান তরুণ এই কণ্ঠশিল্পী।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft