বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ক্রিকেটকে গুডবাই জানালেন ক্যারিবিয়ান তারকা ব্রাভো
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪, ১:৩৩ অপরাহ্ন

আন্তর্জাতিক ক্রিকেটের পাঠ চুকিয়েছেন বহু আগে। নাম লিখিয়েছেন কোচিংয়েও। তবে ক্রিকেটের প্রতি গভীর অনুরাগ তাকে আটকে রেখেছিল ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের ২২ গজে। সেই অধ্যায়ও শেষ হয়ে গেলো অবশেষে। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) দীর্ঘ খেলোয়াড়ি জীবনের পাঠ চুকালেন ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো।

আগেই জানিয়েছিলেন, সিপিএলেই ক্যারিয়ারের শেষ টানবেন ৪১ ছুঁইছুই এই অলরাউন্ডার। তবে লিগের মাঝ পথেই থামতে হয়েছে তাকে। মঙ্গলবার ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে সেন্ট লুসিয়া কিংসের বিপক্ষে ম্যাচের সপ্তম ওভারে ফাফ দু প্লেসির ক্যাচ নিতে গিয়ে চোট পান ব্রাভো। এরপর আর বোলিং না করে ব্যাটিংয়ে নামেন ১১ নম্বরে। কিন্তু দুটি বল খেলার পর আবার বাইরে চলে যেতে বাধ্য হন ব্রাভো।

মাঠ ছেড়ে বের হওয়ার পর জানা যায়, এটাই ব্রাভোর শেষ ম্যাচ। এই ম্যাচ দিয়েই সিপিএলের সবচেয়ে গৌরবময় অধ্যায়ের সমাপ্তি হলো ব্রাভোর। সিপিএলে সর্বোচ্চ পাঁচবার শিরোপা জয়ের স্বাদ পেয়েছেন তিনি। ত্রিনবাগোর হয়েই জিতেছেন তিনবার। অধিনায়ক হিসেবে চারবার।

সিপিএলে ১০৭ ম্যাচে ১২৯ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট শিকারি বোলার তিনি। ব্যাট হাতে রান করেছেন ১২৯.৩৩ স্ট্রাইক রেটে ১ হাজার ১৫৫। ১০০ উইকেট ও ১ হাজার রানের ‘ডাবল’ সিপিএলে এখনও পর্যন্ত নেই আর কারও। এমন একজনকে তাই মনে রাখার মতো একটা বিদায় দিয়েছে দল। ম্যাচ শেষে ব্রাভোকে মাঠে বিদায়ী সম্ভাষণ জানিয়েছে দু’দলের ক্রিকেটাররা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft