বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
মৌসুমের প্রথম ম্যাচে ড্র করলো ম্যানইউ
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪, ১:১৩ অপরাহ্ন

ইউরোপা লিগে নতুন মৌসুমে ভালো শুরু করতে পারলো না ম্যানচেস্টার ইউনাইটেড। নেদারল্যান্ডসের ক্লাব এফসি টুয়েন্টির কাছে পয়েন্ট খুঁইয়েছে তারা। টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে ১-১ গোলে ড্র করেছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি।

গতকাল বুধবার রাতে ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে ৩৫ মিনিটে ক্রিশ্টিয়ান এরিকসেনের গোলে লিড নেয় ম্যানইউ। ৬৮ মিনিটে স্বাগতিকদের লিডকে অকার্যকর করে দেন টুয়েন্টির স্যাম ল্যামার্স।

লিড হারানোর পর দারুণ একটি গোলের সুযোগ তৈরি করেন ম্যানইউর তারকা জসুয়া জির্কজি। কিন্তু টুয়েন্টির গোলরক্ষক লার্স আনারস্টল দুর্দান্ত সেভ দেন।

শেষ সময়ে বাঁকানো শটে লক্ষ্যভেদ করার চেষ্টা করেন ব্রুনো ফার্নান্দেজ। কিন্তু অতিথি দলের রক্ষণ ভাঙতে পারেননি ম্যানইউর পর্তুগিজ তারকা। শেষ পর্যন্ত ১-১ সমতায় পয়েন্ট ভাগাভাগি করে সন্তুষ্ট থাকতে হয় দুই দলকে।

এর আগে প্রিমিয়ার লিগের ম্যাচে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে গোলশূন্য ড্র করেছিল ম্যানইউ। এবার টুয়েন্টির মতো ক্লাবের কাছে পয়েন্ট খুঁইয়ে অনেকটাই চাপে পড়েছেন কোচ এরিক টেন হাগ।

ম্যাচের পর খেলেয়াড়দের মানসিকতা নিয়ে প্রশ্ন তোলেন টেন হাগ। তিনি বলেন, ‘হ্যাঁ, আপনি দেখেছেন এটি তাদের (টুয়েন্টি) জীবন-মরণের খেলা। তারা (টুয়েন্টি) প্রতিটি স্থানেই লড়াই করেছে এবং আমরা করিনি। ৯৯ শতাংশ যথেষ্ট নয়। আপনাকে ১০০ ভাগ দিতে হবে।’

‘আপনাকে খেলাটি শেষ করে আসতে হবে। আপনাকে দ্বিতীয় গোলের জন্য যেতে হবে এবং তারপরে আপনি খেলা শেষ করতে পারবেন।’

টেন হাগ আরও বলেন ‘আমরা খুব উচ্চাভিলাষী এবং যখন আপনার উচ্চাকাঙ্ক্ষা থাকে তখন আপনাকে পারফর্ম করতে হবে। সেটি প্রমাণ করতে হবে। বিশেষত দ্বিতীয়ার্ধে আমরা খুব আত্মতুষ্টিতে ছিলাম। আমরা দল হিসেবে ম্যাচটি বের করে আনতে পারিনি।’

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft