বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
সবধরনের ফুটবল থেকে অবসরের ঘোষণা ভারানের
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ৫:৪৮ অপরাহ্ন

রিয়াল মাদ্রিদের হয়ে খেলেছেন ১০ বছর। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সতীর্থ রাফায়েল ভারানে হঠাৎ ৩১ বছর বয়সে অবসর নিলেন। এর আগে আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নিয়েছিলেন তিনি। এ বার ক্লাব ফুটবল থেকেও অবসর নিয়ে নিলেন। আর খেলতে দেখা যাবে না ভারানেকে।

ফ্রান্সের হয়ে ২০১৮ সালে বিশ্বকাপ জিতেছিলেন ভারানে। ফ্রান্সের লেন্সের হয়ে সিনিয়র ফুটবল খেলা শুরু করেছিলেন তিনি। ২০১১ সালে ১৮ বছরের তরুণ ভারানেকে দলে নেয় রিয়াল মাদ্রিদ। পরের ১০ বছর সেখানেই খেলেন তিনি। ২০২১ সালে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে যোগ দেন ভারানে। সেখানে খেলেন তিন বছর। এই মরসুমে তিনি ইটালির কোমো ক্লাবে যোগ দেন ভারানে। সেই দলেই নতুন ভূমিকায় দেখা যাবে তাঁকে।

সমাজমাধ্যমে পোস্ট করে অবসর ঘোষণা করেন ভারানে। তিনি লেখেন, “সব ভাল জিনিসের একটা শেষ আছে। আমার কেরিয়ারে অনেক ধরনের চ্যালেঞ্জ নিয়েছি। সেই সব বাধা অতিক্রম করেছি। সেই সঙ্গে জড়িয়ে রয়েছে অনেক আবেগ। আমার কাছে খুবই গর্বের এই অবসর। ফুটবল থেকে অবসর নিচ্ছি। তবে আমার নতুন দায়িত্ব রয়েছে। আমি কোমোর সঙ্গেই থাকব। শুধু বুট এবং শিন প্যাড লাগবে না। নতুন দায়িত্ব নেওয়ার জন্য মুখিয়ে আছি। কিছু দিনের মধ্যেই জানাব সেই দায়িত্বের কথা।”

গত মরসুমেই ম্যাঞ্চেস্টারে চুক্তি শেষ হয়েছিল ভারানের। তার পরেই কোমোতে যোগ দেন তিনি। দু’বছরের জন্য কোমোতে সই করেন তিনি। কিন্তু প্রথম ম্যাচে সাম্পদোরিয়ার বিরুদ্ধে খেলতে গিয়ে চোট পেয়েছিলেন ভারানে। হাঁটুর সেই চোটের কারণেই অবসর নিলেন কি না তা স্পষ্ট নয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft