বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
কঙ্গনাকে আইনি নোটিশ
অনলাইন ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৮:১৩ অপরাহ্ন

‘ইমার্জেন্সি’ চলচ্চিত্র নিয়ে ফের বিপাকে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। সিনেমাটি নিয়ে একের পর এক ঝামেলা পোহাচ্ছেন এ অভিনেত্রী। গতকাল বুধবার কঙ্গনাকে নোটিশ পাঠিয়েছেন চণ্ডীগড়ের জেলা আদালত। আইনজীবী রবিন্দর সিং বাসসির অভিযোগের ভিত্তিতেই এ নোটিশ পাঠানো হয়েছে। অভিযোগকারী সেখানকার ডিস্ট্রিক্ট বার অ্যাসোসিয়েশনের সাবেক প্রেসিডেন্ট।

রবিন্দরের অভিযোগ, ‘ইমার্জেন্সি’ সিনেমা শিখ সম্প্রদায়ের জন্য অপমানজনক। তাদের বিরুদ্ধে ভুল অভিযোগ তুলে ধরা হয়েছে চলচ্চিত্রের মাধ্যমে। এজন্যই মামলা নথিভুক্ত করার আবেদন জানিয়েছেন তিনি। তাই তো কঙ্গনাকে নোটিশ পাঠানো হয়েছে। এদিকে চলতি বছর ৫ ডিসেম্বর বিষয়টি নিয়ে আলোচনা হবে আদালত থেকে এমনটাই জানানো হয়েছে। ধারণা করা হচ্ছে, কঙ্গনার সিনেমাটির মুক্তি নিয়ে ফের অনিশ্চয়তা তৈরি হতে পারে।

এর আগেও শিখ সম্প্রদায়ের পক্ষ থেকে ‘ইমার্জেন্সি’ নিয়ে আপত্তি তোলা হয়েছে। ‘শিরোমণি গুরুদ্বারা প্রবন্ধক কমিটি’র পক্ষ থেকে সিনেমাটি নিষিদ্ধের দাবি করা হয়েছিল। অস্ট্রেলিয়া শিখ কাউন্সিলের পক্ষ থেকেও জানানো হয়েছিল লিখিত অভিযোগ। সিনেমাটি নিয়ে আপত্তি জানায় শিরোমণি অকালি দলও। এ নিয়ে সেন্সর বোর্ডের হস্তক্ষেপ দাবি করে আদালতে মামলা হয়েছে। তবে সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে।

চলতি মাসের ৬ তারিখ ‘ইমার্জেন্সি’ মুক্তির কথা থাকলে শেষ পর্যন্ত হয়নি। কবে মুক্তি পাবে তা এখনো জানানো হয়নি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft