বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
ভারত সিরিজে বাড়তি চাপ নেই টাইগারদের
অনলাইন ডেস্ক
প্রকাশ: বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ১০:৩০ অপরাহ্ন

ভারতের বিপক্ষে সিরিজ মানেই বাড়তি উন্মাদনা। প্রত্যাশার বাড়তি চাপ। দুই দলের শক্তি-সামর্থ্যে ফারাক থাকলেও তা নিয়ে ভাবার সময় নেই ভক্তদের। ভারতের বিপক্ষে বাংলাদেশের খেলা মানে প্রত্যাশার তুমুল চাপ নিয়ে মাঠে নামেন ক্রিকেটাররা। ভারতের বেলায়ও তা-ই। প্রতিবেশী দেশকে হারানো চাই।

এবারের সিরিজটিও এর ব্যতিক্রম নয়। বরং অন্য যেকোনো সময়ের চেয়ে এই সিরিজের উদ্দীপনা, আবেদন অনেক বেশি। পাকিস্তানকে সর্বশেষ সফরে ধবলধোলাই করে বাংলাদেশও আদায় করেছে ভারতের সমীহ। 

এমন পরিস্থিতিতে আগামীকাল বৃহস্পতিবার (১৯ জুলাই) থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। চেন্নাইয়ের এম.এ চিদাম্বরম স্টেডিয়ামে খেলা শুরু হবে বাংলাদেশ সময় সকাল ১০টা থেকে।

সিরিজ শুরুর আগে আজ সংবাদ সম্মেলনে আসেন বাংলাদেশ অধিনায়ক নজমুল হোসেন শান্ত। চাপ কিংবা চ্যালেঞ্জ যা বলা হোক, সেটি কতটা অনুভব করছেন, এমন প্রশ্নে শান্তর জবাব—‘উপভোগ করছি’। তার মতে, শুধু তিনি নন, দলের সবাই ব্যাপারটা বেশ উপভোগ করছেন।

সংবাদ সম্মেলনে শান্ত বলেন, ‘চাপ মনে হয় না। আমারা সবাই এই চ্যালেঞ্জগুলো উপভোগ করি। এমন প্রতিপক্ষের সঙ্গে (ভারত) খেলতে একটা ভালো লাগা কাজ করে। দল ভালো খেললে দলের জন্য, নিজে ভালো খেললে নিজের কাছে দারুণ লাগে। সব মিলিয়ে বাড়তি কোনো চাপ মনে হয় না। আমার মনে হয়, দলের প্রত্যেক খেলোয়াড়ই ব্যাপারগুলো উপভোগ করে।’

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft