বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
সড়ক দুর্ঘটনার কবলে মধুমিতা সরকার
অনলাইন ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ৩:১৪ অপরাহ্ন

‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের ‘পাখি’খ্যাত মধুমিতা সরকার ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন। গতকাল পোস্ট করা একটি ভিডিওতে অভিনেত্রী বলছিলেন,‘পূজা দিতে যাচ্ছিলাম। প্রিন্সেপ ঘাট থেকে ভূতনাথ মন্দিরের দিকে যাওয়ার সময় হঠাৎই আমার গাড়িতে ধাক্কা মারে পণ্যবাহী গাড়িটি। ঘটনার পরই ওই গাড়ির চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু তাকে আটকানো হয়। শেষ পর্যন্ত আমিও নেমে পড়ি গাড়ি থেকে। ভিডিও রেকর্ডিং করি মোবাইল ফোনে। এক পর্যায়ে পুলিশ চলে আসে। অন্য একটি গাড়িতে করে আমি পূজা দিতে যাই। ভালোভাবেই পূজা দিয়েছি।’

মধুমিতা সরকার বলেন, ‘অনেক বাজে কিছু হতে পারত। মহাদেবের কৃপায় তা হয়নি। আমি একেবারে সুস্থ রয়েছি।’

ঘটনার দিন কলকাতার নিমতলা ঘাটের ভূতনাথ মন্দিরে পূজা দিতে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়েন মধুমিতা। এতে তার গাড়ি দুমড়েমুচড়ে গেছে। তবে অল্পের জন্য প্রাণে রক্ষা পান মধুমিতা।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, দুর্ঘটনার সময়ে মধুমিতা তার গাড়ির চালকের ঠিক পেছনে বসেছিলেন। অভিনেত্রীর গাড়ির যে পাশে বসেছিলেন পণ্যবাহী গাড়িটি সেই পাশে ধাক্কা দেয়। দুর্ঘটনায় গাড়ি দুমড়েমুচড়ে গেলেও সুস্থ আছেন মধুমিতা।

সিরিয়ালের মাধ্যমে অভিনয় জীবন শুরু করলেও পরবর্তীতে ওয়েব সিরিজ ও চলচ্চিত্রে নিয়মিতভাবে কাজ করছেন মধুমিতা সরকার।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft