বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
পিছিয়ে পরেও জয় নিয়ে মাঠ ছাড়লো অ্যাস্টন ভিলা
অনলাইন ডেস্ক
প্রকাশ: রোববার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ৭:০৮ অপরাহ্ন

ইংলিশ প্রিমিয়ার লিগের খেলায় ভিলা পার্কে গতকাল ২-০ গোলে পিছিয়ে পড়ে স্বাগতিক দল অ্যাস্টন ভিলা। সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে একে একে প্রতিপক্ষ এভারটনের জালে ৩ গোল দিয়েছে উনাই এমেরির শিষ্যরা। ৫ গোলের রোমাঞ্চকর লড়াইয়ে শেষ পর্যন্ত ৩-২ গোলে জয় পেয়েছে ভিলা।

ভিলার জয়সূচক গোলটিই দর্শকদের সবচেয়ে বেশি বিনোদন দিয়েছে। ৭৬ মিনিটে দূর পাল্লার চোখধাঁধানো একটি শটে এভারটনের জাল কাঁপিয়ে দিয়েছেন ভিলার বদলি খেলোয়াড় জন ডুরান। ২০ বছর বয়সী এই ফরোয়ার্ডের ‘হাইপারসনিক’ শট এভারটনের গোলবারের বামপাশের উপরের কোণ ঘেঁষে লক্ষ্যভেদ করে। ততক্ষণে বুনো উল্লাসে মেতে উঠেন ভিলার সমর্থকরা।

এর আগে ১৬ মিনিটে গোল করেন এভারটনের ডোয়েট ম্যাকনেইল। তার গোলে প্রথম লিড নেয় অতিথি দল। ২৭ মিনিটে ডোমিনিক কালভার্ট লিউনের গোলে ব্যবধান দ্বিগুণ করে এভারটন।

২-০ গোলে পিছিয়ে পড়ার পর জেগে ওঠেন ভিলার খেলোয়াড়রা। ৩৬ মিনিটে এভারটনের একটি শোধ করেন ভিলার অলি ওয়াটকিনস। ২-১ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় ভিলা।

৫৮ মিনিটে আবারও গোল করেন ওয়াটকিনস। ২৮ বছর বয়সী এই ইংলিশ ফরোয়ার্ডের দ্বিতীয় গোলে ২-২ সমতায় ফেরে ভিলা। অবশেষে কলম্বিয়ার তরুণ ডুরানোর ৩০ গজ দূর থেকে আইকনিক শটে ৩-২ ব্যবধানে জয় পায় স্বাগতিকরা।

৪ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে আছে ভিলা। আর ৪ ম্যাচের সবগুলোতে হেরে পয়েন্টশূন্য এভারটন আছে টেবিলের তলানীতে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft