বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
যৌনকর্মী থেকে নেত্রী হওয়ার গল্প
অনলাইন ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ৫:৪৪ অপরাহ্ন

পাচার হওয়া এক নারী যে কিনা পরিস্থিতির চাপে যৌনকর্মী হিসেবে জীবন শুরু করে। একটা সময় তিনিই রাজনীতিতে যোগ দিয়ে নেত্রী বনে যান।

একটি মেয়ের জীবনের নানা ওঠাপড়ার গল্প উঠে আসবে আড্ডাটাইমস-এর নতুন ওয়েব সিরিজ ‘জুলি’তে। পরিচালনায় অরিত্র সেন। প্রধান চরিত্রে অভিনয় করেছেন পাওলি দাম।

গল্পে দেখা যাবে পাচার হওয়ার কঠিন অতীত ভোলেনি জুলি। একটা সময় দীর্ঘ বঞ্চনা থেকে ঘুরে দাঁড়াতে চায় মেয়েটি। সেখান থেকেই শুরু করেন রাজনীতির লড়াই। প্রান্তিক জীবনকে ছেড়ে মূল ধারার জীবনে কীভাবে আসছেন তিনি। সেটি উঠে আসবে ওয়েব সিরিজে।

এর আগে পরিচালক অরিত্রের ‘কালী’ ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন পাওলি। অরিত্রের ভাষ্য, প্রথম থেকেই পাওলির সঙ্গে আলোচনা করে এগিয়েছেন তিনি। ৭টি এপিসোডে তৈরি এই সিরিজ।

‘জুলি’ সিরিজে একজন রাজনৈতিক ব্যক্তির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কৌশিক সেনকে। তার চরিত্রে রাজনীতির ছোঁয়ার সঙ্গে থাকবে বেশ কিছু রহস্য।

জানা গেছে, ওয়েব সিরিজে শুধুই রাজনীতি না, উঠে আসবে নারী ক্ষমতায়নের গল্পও। সিরিজের গল্পে দেখা যাবে মানব পাচারচক্রে জড়িয়ে একসময় যৌনপল্লীতে ঠাঁই হয় ‘জুলি’ অর্থাৎ পাওলির। ঘটনার এক পর্যায়ে জুলিই একদিন রাজনীতিতে এসে ক্ষমতা দখল করেন।

ওয়েব সিরিজে সিবিআই অফিসারের ভূমিকায় থাকছেন গৌরব চ্যাটার্জি। অন্যান্য চরিত্রে দেখা যাবে অর্ণ মুখার্জি ও সুজয়প্রসাদ চ্যাটার্জিকে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft