বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
মালাইকা অরোরার বাবা অনীল অরোরা আত্মহত্যা করেছে
অনলাইন ডেস্ক
প্রকাশ: বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪, ৬:২২ অপরাহ্ন

বলিউডের আলোচিত নাম মালাইকা অরোরার বাবা অনীল অরোরা আত্মহত্যা করেছেন। স্থানীয় পুলিশের ভাষ্য, ভবনের ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা করেন তিনি।

ইন্ডিয়া টুডে পুলিশের বরাত দিয়ে প্রতিবেদনে বলছে, আজ বুধবার (১১ সেপ্টেম্বর) মুম্বাইয়ের বান্দ্রার একটি ভবনের ছাদ থেকে লাফ দেন অনীল অরোরা। ঘটনার পর সেখানে যান পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। এখনো কোনো সুইসাইড নোট পায়নি পুলিশ। বাবার আত্মহত্যার সময় বাড়িতে ছিলেন না মালাইকা।

আত্মহত্যার সম্ভাব্য কারণ এখনো জানাতে পারেনি পুলিশ। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। পরিবারের সদস্যদের সঙ্গে মৃত্যুরহস্য উদঘাটনে কথা বলছে তারা।

এ ঘটনায় মালাইকার সাবেক স্বামী আরবাজ খান ঘটনাস্থলে আসেন। তাকে পুলিশের সঙ্গে কথা বলতেও দেখা গেছে।

বলে রাখা ভালো, মালাইকার বাবা অনীল আরোরা মূলত পাঞ্জাবের বাসিন্দা। তিনি নেভিতে চাকরি করতেন। ব্যক্তিগত জীবনে জয়েস পলিকার্পের সঙ্গে সংসার বেঁধেছিলেন। এ সংসারে জন্ম হয় মালাইকা অরোরা ও অমৃতার। মালাইকার বয়স যখন ১১ বছর, তখন বিচ্ছেদ হয় তার বাবা-মায়ের। পরে মায়ের কাছেই বেড়ে উঠেন দুই বোন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft