বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
বক্স অফিসে বিজয়ের তাণ্ডব
অনলাইন ডেস্ক
প্রকাশ: শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪, ৯:১৬ অপরাহ্ন

আবারও রেকর্ড দিয়েই যাত্রা শুরু করলেন দক্ষিণের সুপারস্টার থালাপতি বিজয়। থালাপতির সিনেমা মানেই প্রেক্ষাগৃহে দর্শকের ঢল, বক্স অফিসে হিট। এমনটাই হয়ে আসছে বহু বছর ধরে। এই তামিল সুপারস্টার অভিনীত নতুন সিনেমা ‘গোট : গ্রেটেস্ট অব অল টাইম’ মুক্তি পেয়েছে ৫ সেপ্টেম্বর।আর প্রথম দিনেই বক্স অফিসে তাণ্ডব চালিয়েছে এটি।

মুক্তির প্রথম দিনই বিশ্বব্যাপী ১০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে ‘গোট’। বাণিজ্য ওয়েবসাইট স্যাকনিল্কের রিপোর্ট অনুসারে, ‘দ্য গ্রেটেস্ট অব অল টাইম’ মুক্তির প্রথম দিনে শুধু ভারতে আয় করেছে ৪৪ কোটি রুপি। বিশ্বব্যাপী আয় করেছে ১০০ কোটি রুপি।


তামিলনাড়ুতে ৩৯ কোটি এবং হিন্দিতে প্রায় দুই কোটির কাছাকাছি আয় করে সিনেমাটি। দ্বিতীয় দিনেও অগ্রিম বুকিং বেশ শক্তিশালী।
মুক্তির প্রথম দিনে বিশ্বব্যাপী সবচেয়ে বেশি আয় করা তামিল সিনেমা ‘লিও’। গত বছর মুক্তিপ্রাপ্ত এ সিনেমা আয় করেছিল ১৪৬ কোটি রুপি।


এ সিনেমায়ও অভিনয় করেন থালাপাতি বিজয়। দ্বিতীয় অবস্থানে রয়েছে ‘দ্য গ্রেটেস্ট অব অল টাইম’ (১০০ কোটি রুপি)। 
‘গোট’ থালাপাতি বিজয়ের ৬৮তম সিনেমা। এতে বিজয়ের সঙ্গে আরো অভিনয় করেছেন প্রভু দেবা, মোহন, জয়রাম, যোগী বাবু, মীনাক্ষী চৌধুরী, লায়লা প্রমুখ। সিনেমাটি নির্মাণে খরচ হয়েছে ৩৭৫ কোটি রুপি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  থালাপতি বিজয়   বক্স অফিস   রেকর্ড  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft