বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে    দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা   
ধীরে ধীরে উন্নত হচ্ছে পুলিশের ইমেজ: স্বরাষ্ট্র উপদেষ্টা
অনলাইন ডেস্ক
প্রকাশ: বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪, ৪:২৩ অপরাহ্ন

স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) জাহাঙ্গীর আলম চৌধুরী বলেছেন, পুলিশের ইমেজ ধীরে ধীরে উন্নত হচ্ছে। একদিনে সব ঠিক হবে না, সময়ের সঙ্গে সঙ্গে ঠিক হবে। সময় দিতে হবে। বুধবার (৪ সেপ্টেম্বর) সচিবালয়ে এক সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। 

স্বরাষ্ট্র উপদেষ্টা বলেন, পুলিশের ইমেজ কিন্তু আস্তে-আস্তে উন্নত হচ্ছে। আমার কাছে এ রকম কোনো কিছু নাই যে, আমি একদিনে সব উন্নতি করে ফেলব। আমি তো একদিনে পারবো না, সময় দিতে হবে। আমি ব্যবস্থা নিচ্ছি।

বৈষম্যবিরোধী ছাত্র জনতার আন্দোলনে পুলিশের ভুমিকা নিয়ে জনমনে বিরুপ প্রতিক্রিয়া দেখা যায়। আন্দোলন চলাকালে পুলিশের গুলিতে ছাত্রসহ সাধারাণ মানুষ নিহত হয়। আন্দোলনকারী ছাত্র জনতার হাতে অনেক পুলিশ সদস্য নিহত হন। অসংখ্য থানা ভাংচুর ও অগ্নিসংযোগ করা হয়।

এ পরিপ্রেক্ষিতে পুলিশ বাহিনীর উপর জনগনের আস্থা ফিরিয়ে আনতে বর্তমান অন্তর্বর্তী সরকার কাজ করছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  পুলিশ   ইমেজ   স্বরাষ্ট্র   উপদেষ্টা   







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft